rabbhaban

নারায়ণগঞ্জে সর্বপ্রথম ৫৭ ধারায় মামলা আমার নামে হয়েছে : রাজু আহমেদ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার
নারায়ণগঞ্জে সর্বপ্রথম ৫৭ ধারায় মামলা আমার নামে হয়েছে : রাজু আহমেদ

শ্রমিকেরা না বুঝেই তারা স্রোতের মত সহিংসতায় জড়িয়ে যায়। একে ব্যবহার করে গুটি কয়েক শ্রমিক নেতা এর পেছনে থাকে। এখানে ইন্ধনদাতা তারা, সমাধান প্রক্রিয়ায় তারা এবং মধ্যস্বত্তভোগীও তারা। এই ঘটনা সকলেই জানে, সাংবাদিক থেকে শুরু করে পুলিশ গোয়েন্দা সংস্থা সকলেই জানে, কিন্তু অজানা কারণেই ইন্ধনদাতারা বার বার বেঁচে যায় বলে মন্তব্য করেন দৈনিক যুগান্তর, ডেইলি অবজারভার ও ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি রাজু আহমেদ।

তিনি আরও বলেন, এখন যেসব নাম আমাদের কাছে আসে সেখানে অনেকেই বলে একজন শ্রমিক নেতার ইন্ধন রয়েছে। তার নাম বলতে চাচ্ছিনা, এমনিতেই নারায়ণগঞ্জে সর্বপ্রথম ৫৭ ধারায় মামলা আমার নামে হয়েছে। নতুন করে আর মামলায় জড়াতে চাই না।

সোমবার (৩ ডিসেম্বর) নারায়ণগঞ্জের আলোচিত সংবাদ নিয়ে নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্নেষণধর্মী অনুষ্ঠান টক অব দ্যা নারায়ণগঞ্জ এ আলোচনায় এসব মন্তব্য উঠে আসে আলোচকের কাছ থেকে। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নিউজ নারায়ণগঞ্জের স্টাফ করেসপনডেন্ট সাবিত আল হাসান।

নারায়ণগঞ্জ-১ আসনে তৈমূরের সভায় বাধা দেয়াটা পুলিশের একপাক্ষিক আচরণ বলে মিডিয়াতে প্রকাশিত হলেও তিনি বলেন, এতদিন তো বাধা দেয়া হয়নি। বাধা দেয়ার আগে কোন উষ্কানিমূলক কথা বলেছিল কিনা কিংবা অন্য কোন বিষয় জড়িয়ে আছিল কিনা তা জানা যায়নি। যেহেতু আমি নিজে সেখানে ছিলাম না তাই এ নিয়ে মন্তব্য করতে পারছি না।

জেলা ও মহানগর আওয়ামীলীগের অধিকাংশ নেতা নৌকার দাবী তুললেও শেষ পর্যন্ত মহাজোটের প্রার্থীকে সমর্থন দেয়াকে পজেটিভ ভাবেই দেখেন তিনি। তিনি বলেন অধিকাংশ প্রার্থীরা মনোনয়ন কিনলেও তা জমা দেননি। দলীয় সভানেত্রীর সিদ্ধান্তের উপর সন্মান দেখায়েই তারা জমা দেয়নি। তাই বলা যায় তারা দলের সিদ্ধান্ত কে ভালোভাবেই গ্রহণ করেছে।

নারায়ণগঞ্জ ৫ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থীর তুলনায় বিএনপির প্রার্থী আবুল কালাম বেশী জনপ্রিয় বলেও মনে করেন তিনি। কারন হিসেবে বলেন, আবুল কালাম সবসময়েই দলীয় ভাবধারায় ছিলেন, অপরদিকে এস এম আকরাম বিভিন্ন বার বিভিন্ন বেশ ধারন করে জনগনের সামনে উপস্থিত হয়েছেন। একবার এদিক একবার ওদিক থাকার ফলে কিছুটা চোখে পড়েছেন অনেকের। যদিও শেষে তাকে চূড়ান্ত মনোনয়ন দেয়ার সম্ভাবনা প্রবল তবুও তার চাইতে আবুল কালাম বেশী জনপ্রিয় বলে আমার ব্যাক্তিগত মতামত।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর