rabbhaban

ধানের শীষের ৫ প্রার্থীই যোগ্য : এটিএম কামাল


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার
ধানের শীষের ৫ প্রার্থীই যোগ্য : এটিএম কামাল

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, নারায়ণগঞ্জের ৫টি আসনের প্রতিটি প্রার্থীই যোগ্য। কেউ জনপ্রিয়তার দিক থেকে, কেউ সাংগঠনিক অবস্থার দিক থেকে আবার কেউ জোটের নেতৃত্বের দিক থেকেও যোগ্য। সুতরাং নির্বাচনের মাঠে কাউকেই ছোট করে দেখার সুযোগ নেই।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) নারায়ণগঞ্জের আলোচিত সংবাদ নিয়ে নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশে¬ষণধর্মী অনুষ্ঠান টক অব দ্যা নারায়ণগঞ্জ এ আলোচনায় এসব মন্তব্য উঠে আসে আলোচকের কাছ থেকে। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নিউজ নারায়ণগঞ্জের স্টাফ করেসপনডেন্ট সাবিত আল হাসান।

নির্বাচনে মহানগর বিএনপির প্রস্তুতি জানতে চাইলে বলেন, আমাদের মহানগর সভাপতি নিজেও দলের মনোনয়ন চেয়েছিলেন এবং পেয়েছিলে। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্তে এটি ঐক্যফ্রন্টকে দিয়ে দেয়াটা আমাদের জন্য ধাক্কা ছিল। তবে কর্মীরা মর্মাহত হলেও দলের স্বার্থে তারা মাঠে নামতে প্রস্তুত। অল্প সময়ের মধ্যেই তারা মাঠে নামবেন এস এম আকরামের প্রচারনার জন্যে।

নারায়ণগঞ্জ-৪ আসনে শাহ আলমকে সরিয়ে মনির কাশেমীকে দেয়াটা কতটুকু ভরসাযোগ্য তা জানতে চাইলে বলেন, মনির কাশেমী নারায়ণগঞ্জে অপরিচিত মুখ হলেও রাজনৈতিক মাঠে তারা অনেক শক্তিশালী। তিনি সৌদী রাজপরিবারের ঈমাম ছিলেন, একজন জ্ঞানগর্ভ মানুষের উপর এদিক থেকে যথেষ্ঠ আস্থা রাখা যায়। তাছাড়া ফতুল্লার স্থানীয় নেতারা যদি তাকে সহায়তা করে তবে এই আসনে আমাদের বিজয় প্রায় নিশ্চিত এবং তা বিপুল ভোটের ব্যাবধানে। এছাড়া যারা মনোনয়ন বঞ্চিত হয়েছেন তারা ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখালেও পরবর্তীতে তারা বলেছেন দেশমাতার মুক্তির জন্য তারা শেষ পর্যন্ত লড়াইয়ের মাঠে থাকতে দৃঢ় প্রতিজ্ঞ। আমার বিশ্বাস তারা লড়াইয়ের মাঠে ফিরে আসবেন।

কার্যালয় না থাকার কারণে নির্বাচনে প্রভাব পড়বে কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, যখন কার্যালয় ছিল তখনো তো আমরা কাছে যেতে পারিনি। তবে আপাতত আমাদের একটি অস্থায়ী কার্যালয় রয়েছে। আমরা সেখান থেকে দলীয় নেতাকর্মীরা একত্রিত হয়ে আন্দোলন সংগ্রাম অব্যাহত রাখবো। পাশাপাশি আমাদের নির্বাচন পরিচালনা কমিটি তৈরীর প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

শেষ পর্যন্ত বিএনপি নির্বাচনে থাকবে কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, পুরো ব্যাপারটি কেন্দ্রীয় নীতি নির্ধারনী ফোরামের ব্যাপার। তবে এখন পর্যন্ত আমরা অংশ গ্রহণের সব রকম কাজ করে যাচ্ছি। তারা যদি শেষ পর্যন্ত থাকতে বলেন আমরা সর্বশক্তি দিয়ে থাকবো। তাদের নিজস্ব সিদ্ধান্ত ছাড়া এ ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর