মনির কাশেমী স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে : শাহ নিজাম


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৮, বুধবার
মনির কাশেমী স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম বলেছেন, নারায়ণগঞ্জের ইতিহাসে এতো উন্নয়ন হয়নি। সাত হাজার ৪শ কোটি টাকার উন্নয়ন রেকর্ড হয়েছে। শুধু বিদ্যুৎ খাতে উন্নয়ন হয়েছে ৪হাজার কোটি টাকার। শামীম ওসমান কাজের মানুষ। তাই তিনি কাজ খুঁজে নেন। ১৩ বছর এই আসনে কোন কাজ হয়নি বলে মন্তব্য করেন তিনি। তার পরও কিছু কাজ বাকি আছে তার জন্যই ৩ শতাধিক গণসংযোগ এবং উঠান বৈঠক করা হয়েছে নির্বাচন উপলক্ষ্যে। ভোট চাওয়া মূল কাজ নয়। মূল কাজ জনগণের চাহিদা জানা। এবং নিজেদের স্বচোক্ষে পরিদর্শন করা। তবে উল্লেখযোগ্য কাজ হয়ে গেছে। এখন অলিগলির কাজ বাকি আছে। সামনে এই কাজের সঙ্গে হাসপাতাল, মেডিকেল কলেজ, আধুনিক পার্ক, পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় কাজ করা হবে। এরই মধ্যে টেকনিকেল কলেজ দুইটির কাজ এগিয়ে চলছে।

২৫ ডিসেম্বর মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জে সমসাময়িক বিষয় নিয়ে নিউজ নারায়ণগঞ্জের বিশেষ লাইভ টক শো ‘নারায়ণগঞ্জ কথন’ এ আলোচক হিসেবে একথা বলেন তিনি। নারায়ণগঞ্জ কথনের ৫৮ তম পর্বে বিষয় ছিল ভোটের লড়াই। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন তানভীর হোসেন।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম নৌকা প্রার্থী শামীম ওসমানের সাথে প্রতিদ্বন্ধিতা করা কাসেমীর অভিযোগের জবাব দিতে গিয়ে বলেন, দেশের সব জায়গায় কিছু গন্ডগোল চলছে। অথচ শামীম ওসমানের আসনে কোন সমস্যাই হচ্ছে না। সব জায়গায় কাসেমী যাচ্ছে। তাকে কেউ চেনে না। বিএনপির নেতারাও চেনে না। তাকে আগে চিনতাম না। ওলামাদের সভা সমাবেশে আমি তার সঙ্গে কথা বললেও না চেনেই কথা বলেছি। ওলামা হিসেবে তখন কথা বলেছি।

শাহ নিজাম বলেন, আমার সন্দেহ ছিল তাঁকে নিয়ে। এতো নেতা থাকতে বিএনপি কেন তাকে আনলো। তার আবির্ভাব সন্দেহের। ইন্টারনেটে দেখেছি স্কুল ছাত্রকে ধরে পিটিয়ে মেরে ফেলেছে কাসেমী। সেই ছেলেটা নারায়ণগঞ্জের।

তিনি বলেন, জনবিচ্ছিন্ন কেউ নির্বাচনে থাকতে পারে না। ইতিহাস তাই বলে। তাই আমাদের চোখ-কান খোলা রাখতে বলা হয়েছে। যাতে সে নাশকতা না করতে পারে।

শামীম ওসমানের চিন্তা চেতনা অনেক উপরে বলে মন্তব্য করে নিজাম বলেন, চাষাঢ়ায় ১৬ জুন বোমা হামলার পর তিনি একটি কথাই বলেছেন শেখ হাসিনাকে বাঁচান। সেটাই দেখতে পেয়েছি ২১ আগস্ট। কাসেমীর ব্যাপারে যা বলেছেন তাই হতে পারে। যেমন কুতুবপুর নৌকার ক্যাম্পে আগুন দিয়েছে।

তিনি আরো বলেন, কাসেমীকে হুমকী দেয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি সেই সময় ওই স্থানে ছিলাম না। তবে এই বিষয়ে উনি যেহেতু মিডিয়াতে অভিযোগ করেছেন। আমিও মিডিয়াতে জানিয়েছি। রিটার্নিং অফিসার জবাব চাইলে আমি দিব। তবে অভিযোগ করার সময় এখন না। এখন প্রচারণার সময়। আমরা ব্যস্ত।

নারায়ণগঞ্জ-৫ আসনে লাঙ্গলের প্রার্থী প্রসঙ্গে বলেন, মোস্তাকরা ছিল তারা এখনো আছে। তাই এসএম আকরামকে এদিকে আনার কোন মানে হয় না। নারায়ণগঞ্জ-৫ এ শেখ হাসিনা যাকে প্রার্থী করেছেন তিনি শেখ হাসিনার প্রার্থী হিসেবে আমরা তাকে ভোট দিব। কাজ করবো। এ বিষয়ে কোন মতপার্থক্য নাই। মতপার্থক্য ভুলে উন্নয়নের রাজনীতির দিকে খেয়াল করতে হবে। আগামীতে সরকার গঠন হলে আমাদের মূল টার্গেট হবে উন্নত নারায়ণগঞ্জ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
টক শো এর সর্বশেষ খবর
আজকের সবখবর