৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪০ অপরাহ্ণ

আইভীর দাবিতে তাৎক্ষনিক নির্দেশ সেলিম ওসমানের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৫ পিএম, ২৩ জুলাই ২০১৭ রবিবার


আইভীর দাবিতে তাৎক্ষনিক নির্দেশ সেলিম ওসমানের

নারায়ণগঞ্জ শহরের বাণিজ্যিক এলাকা নিতাইগঞ্জ এলাকাতে ট্রাক স্ট্যান্ড সরানোর দাবী জানিয়েছেন মেয়র সেলিনা হায়াৎ আইভী। ২৩ জুলাই রোববার সকালে শহরের নগর ভবন প্রাঙ্গনে নাসিকের বাজেট অনুষ্ঠান শেষে জনতার মুখোমুখি অনুষ্ঠানে উন্মুক্ত ফ্লোরে আইভী এ কথা বলে পাশে বসা থাকা এমপি সেলিম ওসমানের নাম উল্লেখ করে বলেন, ‘আমার পাশে থাকা এমপি চাইলে এখানে স্ট্যান্ড থাকবে আর না চাইলে থাকবে না।’

শহরের যানজটের কথা উল্লেখ করে মেয়র আইভী বলেন, নগরীর যানজট নিরসনের দায়িত্ব নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নয়। এর জন্য পৃথক একটি বিভাগ রয়েছে। তবুও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন যানজট নিরসনে সর্বাত্মক সহযোগীতা করে আসছে।

যানজটের কথা বলতে গেলেই প্রথমেই নিতাইগঞ্জ ট্রাক স্ট্যান্ডের কথা বলতে হয়। সিটি করপোরেশনের রাস্তায় এভাবে ট্রাক দাড় করিয়ে রেখে যানজট সৃষ্টি করা হচ্ছে। আমি বহু চেষ্টা করেও এখান থেকে ট্রাক স্ট্যান্ডগুলো সরাতে পারিনি। এ ব্যাপারে আমি আপনার সহযোগীতা চাই। আমি রাজনৈতি উদ্দেশ্য নিয়ে কোন কথা বলতে চাই না। আমি শুধু চাই নারায়ণগঞ্জের উন্নয়ন। উন্নয়নের প্রতিবন্ধকতা যদি আমার সন্তানও আসে তাহলেও আমি বিরোধীতা করবো

পরিপ্রেক্ষিতে সংসদ সদস্য সেলিম ওসমান বলেন, আমি নিজে দেখেছি এই ট্রাক গুলোর কারণে নারায়ণগঞ্জের সাধারণ মানুষকে কত দুর্ভোগ পোহাতে হয়। সকালের স্কুল কলেজের শিক্ষার্থীরা সঠিক সময়ে স্কুল কলেজে যেতে পারেন না। আমি বলতে চাই এখানে কোন অবস্থাতেই ট্রাক স্ট্যান্ড থাকতে পারবে না। কোন অবস্থাতেই এখানে দিনের বেলায় মালামাল লোড আনলোড হতে পারবে না।

রাতের বেলায় সকল প্রকার লোড আনলোড করতে হবে। এতে যদি ব্যবসায়ীরা রাজী না থাকে তাহলে এখান থেকে ব্যবসা গুটিয়ে চলে যেতে পারেন। আমি কথা দিচ্ছি যদি এখানকার ব্যবসায়ীরা জনগনকে স্বস্তি দেওয়ার ব্যবস্থা না করেন তাহলে আমি মেয়রকে সাথে নিয়ে নারায়ণগঞ্জের মানুষের সহযোগীতায় লাঠি হাতে এখন থেকে ট্রাক স্ট্র্যান্ড সরাবো।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ