৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ৩:০১ পূর্বাহ্ণ

তৈমূরের বিরুদ্ধে লীভ টু আপীলের কার্যকারিতা স্থগিত হয়নি


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার


তৈমূরের বিরুদ্ধে লীভ টু আপীলের কার্যকারিতা স্থগিত হয়নি

বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী এবং বিচারপতি শেখ হাছান আরিফ সমন্বয়ে গঠিত হাই কোর্ট ডিভিশন বেঞ্চ একটি মামলায় বাংলাদেশ জাতীয় বধির সংস্থার চেয়ারম্যান পদে তৈমূর আলম খন্দকারের মনোনয়ন পেপার বৈধ ঘোষণা করলে সংস্থার সভাপতির পদে তিনি পুন:দায়িত্ব লাভ করেন।

হাই কোর্টের উক্ত রায় বাতিলসহ রায়ের কার্যকারীতা স্থগিত করার জন্য বাংলাদেশ সরকারের পক্ষে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব সিভিল পিটিশন এর লিভ টু আপীল নং-১৮৪৮/২০১৭ দায়ের করে হাই কোর্টের রায়ের কার্যকরী স্থগিত করার জন্য চেম্বার জজের নিকট উপস্থাপিত করলে বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী সমন্বয়ে গঠিত চেম্বার জজ হাই কোর্টের রায় স্থগিত না করে আপীল শুনানীর জন্য সম্প্রতি আপীলটি এ্যাপিলেট ডিভিশনের পূর্ণাঙ্গ বেঞ্চে উপস্থাপনের নির্দেশ প্রদান করেন।

ফলে আপীলটি চূড়ান্তভাবে নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তৈমূর আলম খন্দকারের উক্ত পদে অধিষ্ঠিত থাকতে অন্যকোন আইনগত বাধা রইল না। মোকদ্দমাটি শুনানী করেন ব্যারিষ্টার আবদুল্ল্যাহ-আল-মামুন এবং তৈমূর আলম খন্দকার। রাষ্ট্রপক্ষে চেম্বার জজ এ আপীলটি উস্থাপন করেন এ্যাডভোকেট-অট-রেকর্ড মাহমুদা বেগম।

তৈমূর আলম খন্দকার বলেন, আমি বিগত ৪৫ বৎসর যাবৎ প্রতিবন্ধী বিভিন্ন সংগঠনের সাথে জড়িত। শুধুমাত্র বিএনপি নেতা হওয়ার কারণে ৭৫ লক্ষ বধিরদের প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ জাতীয় বধির সংস্থার সভাপতির পদ থেকে আমাকে সরিয়ে দেয়ার জন্য দেশব্যাপী সংস্থার জমি ও সম্পত্তি অবৈধভাবে দখলকারীদের প্ররোচনায় সরকার ও উচ্চপদস্থ আমলারা আমাকে এপদ থেকে সরিয়ে লুটপাট করার মানসে আমাকে বার বার অপসারন করছে, আল্লাহপাকের রহমতে আইনী লড়াই আমি এখনো টিকে আছি, কারণ আমার বিরুদ্ধে কোন প্রকার দুর্নীতি বা আত্মসাৎ প্রমাণ করতে সরকার ব্যর্থ হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ