৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪২ অপরাহ্ণ

না.গঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেফতার ৬


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৪১ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৭ সোমবার


না.গঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেফতার ৬

নারায়ণগঞ্জের সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে শহরের পাইকপাড়া ও আলামিন নগর থেকে ৬ মাদক ব্যবসায়ীকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করেছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে এসব অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে ভারতীয় তৈরি ৮৪৫ বোতল ফেন্সিডিল ও ১৫ পিছ ইয়াবা। গ্রেফতারকৃতরা হলো, শহরের পাইকপাড়া এলাকার মাদক ব্যবসায়ী রাজু (৩৫), আলামিন নগরের রাসেদুল ইসলাম রকি (২৭), হৃদয় (২৮), তোতা (২৫), সুজন (৩২) ও রাজীবকে (২৮)।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) শরফুদ্দিন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ, এসআই সফিকুল ইসলাম, এএসআই শামছুল ইসলাম প্রমুখ।

অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) শরফুদ্দিন জানান, রোববার রাতে এসআই সফিকুল ইসলাম নেতৃত্বে এএসআই শামছুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী বিশেষ অভিযানে শহরের পাইকপাড়া থেকে মাদক ব্যবসায়ী রাজুকে ১৩৫ বোতল ফেন্সিডিল, আলামিন নগর থেকে রাসেদুল ইসলাম রকি (২৭), হৃদয় (২৮) ও তোতাকে (২৫) ৭১০ বোতল ফেন্সিডিল এবং একই সময়ে সুজন (৩২) ও রাজীবকে (২৮) ১৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ