‘আগামী ২ সপ্তাহের মধ্যে এলাকায় সেনাবাহিনীর আনাগোনা দেখবেন’

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৬ পিএম, ১৫ অক্টোবর ২০১৭ রবিবার



‘আগামী ২ সপ্তাহের মধ্যে এলাকায় সেনাবাহিনীর আনাগোনা দেখবেন’

পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু বলেছেন, শামীম ওসমান আপনাদের যে কথা দিয়েছেন সে কাজ শুরুর আর মাত্র অল্পদিন বাকি। এ প্রকল্পটি অনুমোদন হয়েছে কাজ শুরু হবে কিছুদিনের মধ্যেই। শামীম ওসমানের যন্ত্রণায় আমরা পাগল হয়ে গেছি। উনি যতক্ষণ সংসদে থাকেন আমাদের পাগল করে ফেলেন। উনি একদিন সংসদে এসে বললেন, ভাই বিশাল আকাম হয়ে গেছে, প্রকল্প পাশ হইসে কাজ তো শুরু হয়না। এটা কোনভাবেই ঠিক না। বিএনপিতো বলে উনারা এ প্রকল্প করবে। পরে তাকে বললাম গিয়ে বলো যেন ওরা বলে পদ্মা সেতুও ওরা করছে।

রবিবার (১৫ অক্টোবর) বিকেলে নারায়াণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাভানা মাঠে ডিএনডির মেঘা প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, আগামী ২ সপ্তাহের মধ্যের আপনাদের এলাকায় সেনাবাহিনীর আনাগোনা দেখবেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা খুব দ্রুতই এ প্রকল্প শেষ হোক। সেনাবাহিনীর কথা শামীম ওসমান বলেছেন যেন প্রকল্পটি সুন্দরভাবে হয়। প্রধানমন্ত্রী বলেছেন, এ প্রকল্পের জন্য যখন যত টাকা প্রয়োজন তা দেয়া হবে। এ জন্য আপনারা আবারো মহাজোটকে ক্ষমতায় আনবেন আর শামীম ওসমানকে আবারো নির্বাচিত করবেন। কারণ উনার মত এমপি আজ আছেন বলেই আপনাদের সমস্যার জন্য উনি লড়াই করেন।

সমাবেশে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রী আনিসুল হক, প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু, নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ ৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হুসনে আরা বাবলী, এমপি সানজিদা খানম, এমপি সৈয়দ আবুল হোসেন বাবলা, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খোকন সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিসুর রহমান দিপু প্রমুখ।

এ সংক্রান্ত আরো খবর


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

এই বিভাগের আরও