৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৫৮ পূর্বাহ্ণ

মর্গ্যানের অকৃতকার্য শিক্ষার্থীদের বিক্ষোভ, আইভী ও আনোয়ারকে ধর্না


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৬ পিএম, ৬ নভেম্বর ২০১৭ সোমবার


মর্গ্যানের অকৃতকার্য শিক্ষার্থীদের বিক্ষোভ, আইভী ও আনোয়ারকে ধর্না

নারায়ণগঞ্জ শহরের দেওভোগে অবস্থিত মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেনীর টেস্ট পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীরা ৬ নভেম্বর সোমবার বিক্ষোভ দেখিয়েছে।

এদিন সন্ধ্যায় অকৃতকার্য হওয়ায় ১৭৮জন শিক্ষার্থী প্রথমে স্কুলের ব্যবস্থাপনা পর্ষদের সভাপতি আনোয়ার হোসেন যিনি একই সঙ্গে জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তাঁর কাছে গিয়ে ব্যর্থ হন। পরে তারা সিটি করপোরেশনের নগর ভবনে অবস্থান করে মেয়রের কাছে আগামী এসএসসি পরীক্ষায় সুযোগ দেয়ার দাবি জানান।

জানা গেছে, মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষার জন্য তিন বিভাগ থেকে ৫৩১ জন চেস্ট পরীক্ষায় অংশ নেন। তাদের মধ্যে ১৭৮জন অকৃতকার্য হয়েছে যাদের সবাই ২ বা এর বেশী বিষয়ে উত্তীর্ণ হতে পারেনি। এসব শিক্ষার্থীরা অবশ্য ভিন্ন অভিযোগ তুলছে। তাদের দাবী, স্কুলের পছন্দমত শিক্ষকদের কাছে না পড়ায় ফেল কারানো হয়েছে।

সোমবার টেস্ট পরীক্ষার ফলাফলের পর অকৃতকার্য শিক্ষার্থীরা প্রথমে স্কুল প্রাঙ্গনে বিক্ষোভ দেখায়। পরে তারা আনোয়ার হোসেনের কাছে ধর্না দেন। তিনি সবাইকে সাফ জানিয়ে দেন, যারা ঠিকমত পড়াশোনা করে নাই তাদেরকেই অকৃতকার্য করা হয়েছে। তাদেরকে কোনভাবেই পরীক্ষা দিতে দেওয়া হবে না।

নগর ভবনে গেলে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এদিন কোন কথা বলেননি। মঙ্গলবার তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে কথা বলবেন আশ্বস্ত করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ