সিদ্ধিরগঞ্জে জমি কেনা নিয়ে সংঘর্ষে নারী সহ দুই পক্ষের আহত ৯

সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৬ পিএম, ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার



সিদ্ধিরগঞ্জে জমি কেনা নিয়ে সংঘর্ষে নারী সহ দুই পক্ষের আহত ৯

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জমি ক্রয় নিয়ে সংঘর্ষে নারী সহ দুই পক্ষের ৯ জন আহত হয়েছে। ১৪ নভেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় সিদ্ধিরগঞ্জের সোনামিয়া মার্কেট বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে দুই জনকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। উভয় গ্রুপই নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতির গ্রুপের।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোনামিয়া মার্কেট বাজার এলাকার মফিজ খাঁ’র ছেলে সুমন তার দশমিক ৩৯ শতাংশ জমি বিক্রির উদ্দেশ্যে মৃত শহিদুল ইসলামের মেয়ে সাথীর কাছে দুই বছর আগে ১ লাখ ৭০ হাজার টাকায় বায়না করে। কিন্তু সুমন তার ওই জমি গত কয়েক দিন যাবত হানিফ খাঁ’র ছেলে সাহেব আলী’র নিকট বেশী দামে বিক্রি করার চেষ্টা করে। এতে জমি ক্রয় করা নিয়ে উভয় পক্ষ মঙ্গলবার দুপুরে বিতর্কের এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে উভয় পক্ষের হানিফ খাঁ’র ছেলে সাহেব আলী (৫০), সেলিম (৪৫), হৃদয় (৩০) ও হানিফ খাঁ (৭৮), সাথী (৩৫), বিথী (৩৩), সাজু (৩১), সজীব মোল্লা (২৮) ও মর্জিনা বেগম ওরফে বেগী (৫২) আহত হয়।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই রফিকুল ইসলাম ও এসআই রেজাউল ঘটনাস্থল থেকে সেলিম ও আরজুকে আটক করে থানায় নিয়ে যায়। আহতদের মধ্যে সাহেব আলী ও সাজুকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে নাসিক প্যানেল মেয়র ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ আহ্বায়ক মতিউর রহমান মতি সংঘর্ষস্থলে গিয়ে এক পক্ষের সাথে তর্কে জড়িয়ে পড়ে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার মিয়া জানান, জমি কেনা নিয়ে সংঘর্ষের ঘটনায় সেলিম ও আরজু নামে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ দিলে মামলা নেয়া হবে।



বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও