৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৪৪ পূর্বাহ্ণ

জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ড্রেন নির্মাণের ভিত্তিপ্রস্তর


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:১৩ পিএম, ১৫ নভেম্বর ২০১৭ বুধবার


জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ড্রেন নির্মাণের ভিত্তিপ্রস্তর

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ড্রেন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছে নারায়ণগঞ্জ পরিষদ। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জমির সৌন্দর্য্য বৃদ্ধির লক্ষ্যে ও বৃষ্টি কিংবা ড্রেনেজ ব্যবস্থায় জলাবদ্ধতা যেন না হয় সেজন্য এ ড্রেন নির্মান কাজ শুরু করা হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনের এ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। দেয়াল সংলগ্ন এ জমিটি দীর্ঘদিন বেহাল অবস্থায় ছিল।

জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, জেলা প্রশাসনের সামনের এ জমিটির সৌন্দর্য্য বৃদ্ধির জন্য এবং এ সড়কে বেহাল দশা দূর করতে প্রধানমন্ত্রীর উন্নয়ন কাজের অংশ হিসেবে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। অল্প সময়ের মধ্যেই এ কাজের সমাপ্ত হবে। এ সরকারের বর্তমান সময়ে সকল ক্ষেত্রেই উন্নয়নের ছোয়া লেগেছে কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে বলে নয় কাজ করে দেখান।

তিনি বলেন, ১৩১ বছর আগে জেলা পরিষদকে যেভাবে সৃষ্টি করা হয়েছিল, প্রধানমন্ত্রীর উন্নয়ন কাজ পরিচালনা করে আমি জেলা পরিষদকে সেভাবে প্রকাশ করতে চাই। প্রধানমন্ত্রীর যত উন্নয়ন কাজ জেলা পরিষদের অধীনে রয়েছে সেগুলোর সবগুলো করতেই আমি সর্বাত্মক চেষ্টা করবো। এ ক্ষেত্রে কারো কাছেই মাথানত করবোনা। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিসুর রহমান দিপু, সাধারণ সম্পাদক হাবিব আল মুজাহিদ পলু প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ