২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৪ অপরাহ্ণ

বাস থামিয়ে ব্যবসায়ী হত্যা : ভূমিদস্যু মান্নান শাহাদাত গ্রেপ্তার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩৭ পিএম, ১৫ নভেম্বর ২০১৭ বুধবার


বাস থামিয়ে ব্যবসায়ী হত্যা : ভূমিদস্যু মান্নান শাহাদাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে বোমা বিস্ফোরণ ঘটিয়ে চলন্ত বাস থামিয়ে ব্যবসায়ী নূরুল ইসলামকে গুলি করে হত্যা মামলার সন্দেহভাজন আসামী আবদুল মান্নান শাহাদাতকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। ১৫ নভেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বেইলী টাওয়ারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

মান্নান শাহাদাত ফতুল্লার ভূইগড় এলাকার আবুল খায়েরের ছেলে। তার বিরুদ্ধে ভূমি দস্যুতা সহ নানা অভিযোগ রয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার এএসআই মো. সোহাগ জানান, গ্রেফতারকৃত মান্নান শাহাতাদের বিরুদ্ধে ব্যবসায়ী নুরুল ইসলাম হত্যা মামলার সন্দেহভাজন আসামী। তার বিরুদ্ধে আদালতের ওয়ারেন্ট আছে। সে ওয়ারেন্টেই তাকে গ্রেফতার করা হয়। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত ২০১৫ সালের ৩ আগস্ট রাত সাড়ে ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার মাহমুদপুর এলাকাতে বোমা বিস্ফোরণ ঘটিয়ে নারায়ণগঞ্জগামী উৎসব পরিবহনের চলন্ত বাস থামিয়ে ব্যবসায়ী নুরুল ইসলামকে (৪০) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী সাবিনা ইয়াসমিন বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলা করে। ৮ আগষ্ট নুরুল ইসলাম হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয় ৯ জনকে।  তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৪টি বিদেশি পিস্তল, ৫টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি। ওই ৯ জনের একজন বাবু ওরফে লুঙ্গি বাবুকে অস্ত্র মামলায় প্রথমে তিন দিন পরে আবারও তিনদিন এবং আরও ১দিনের রিমান্ডে নেয় পুলিশ। এর মধ্যে আবদুল মান্নান শাহাদাতকেও সন্দেহ করে পুলিশ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ