২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৫ অপরাহ্ণ

সানারপাড়ে রাস্তা অবমুক্ত করল এলাকাবাসী


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৮ পিএম, ১৬ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার


সানারপাড়ে রাস্তা অবমুক্ত করল এলাকাবাসী

দীর্ঘদিনের রাস্তায় এক পাশে গেইট লাগিয়ে ও অন্যপাশে দেয়াল নির্মাণ করে হঠাৎ বন্ধ করে দিল সিদ্ধিরগঞ্জের জাহাঙ্গীর ও তার শ্বশুর টিপু সুলতান। সিদ্ধিরগঞ্জের সানারপাড় আব্দুর রহিম মার্কেট এলাকার ওই রাস্তা ১৯৯০ সালে এলাকাবাসী তাদের প্রয়োজনে তৈরী করেছিল।

১৫ নভেম্বর বুধবার রাতে জাহাঙ্গীর ও তার শ্বশুর একটি গেইট লাগিয়ে এ রাস্তা বন্ধ করে দেয়। এতে এলাকাবাসী ঐ রাস্তা দিয়ে চলাচল করতে দুর্ভোগে পড়ে। এমনকি কিছু কিছু এলাকাবাসী অবরুদ্ধ হয়ে পড়ে। পরবর্তীতে এলাকাবাসী এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর এবং সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের নেতাদের জানালে তারা বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে গেইট ভেঙ্গে ঐ রাস্তা অবমুক্ত করে।

এলাকাবাসী জানায়, সিদ্ধিরগঞ্জের রহিম মার্কেট এলাকায় এলাকাবাসীর যাতায়াতের জন্য একটি রাস্তা তৈরী হয় ১৯৯০ সালে। রাজউকের ড্যাপের নকশায়ও ওই রাস্তা রয়েছে। কিছুদিন পূর্বে ঐ এলাকায় একটি জমি ক্রয় করে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার জাহাঙ্গীর ও তার শ্বশুর টিপু সুলতান। এর পাশেই তার আরেকটি জমি বহুদিন পূর্বে ক্রয় করা ছিল। টিপু সুলতার তার দুই জমিকে এক করতে ওই রাস্তার একপাশে দেওয়াল নির্মাণ করে এবং অন্যপাশে একটি গেইট লাগিয়ে দেয় তার জামাতা জাহাঙ্গীরের সহায়তায়। জাহাঙ্গীর প্রয়াত নাসিক কাউন্সিলর নজরুল ইসলামের ক্যাডার ছিল।

তার ভাই আমিরও প্রয়াত নজরুল ইসলামের ক্যাডার ছিল। এতে এলাকাবাসীকে ওই রাস্তা দিয়ে চলচল করতে হিমশিম খেতে হয়। পরবর্তীতে তারা এ ব্যাপারে নাসিক ২ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন এবং সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়াকে অবহিত করে।

বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিলগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, রহিম মার্কেটের মালিক ও বিশিষ্ট সমাজ সেবক আব্দুর রহিম মেম্বারসহ এলাকাবাসী ঐ গেইট ভেঙ্গে দিলে রাস্তাটি অবমুক্ত হয়। এতে এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে আসে।

নাসিক কাউন্সিলর ইকবাল হোসেন জানায়, দীর্ঘদিন যাবত এ রাস্তা দিয়ে এলাকাবাসী যাতায়াত করতো। হঠাৎ করে ঐ জমির মালিক গেইট লাগিয়ে রাস্তা বন্ধ করে দেয়। এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে আমরা ঘটনস্থালে গেলে এলাকাবাসী ঐ গেইট ভেঙ্গে দেয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ