প্রধানমন্ত্রীর সামনে মহানগর আওয়ামীলীগের শো ডাউন

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ৫:১৩ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর সামনে মহানগর আওয়ামীলীগের শো ডাউন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪২ পিএম, ১৮ নভেম্বর ২০১৭ শনিবার | আপডেট: ০১:০১ এএম, ১ জানুয়ারি ২০১৫ বৃহস্পতিবার


প্রধানমন্ত্রীর সামনে মহানগর আওয়ামীলীগের শো ডাউন

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা সভাপতি আনোয়ার হোসেনের নেতৃত্বে ঢাকায় সমাবেশে প্রধানমন্ত্রীর সামনে বিশাল শো-ডাউন করেছে। এ সময় নেতাকর্মীদের হাতে বিভিন্ন ব্যানার ফেস্টুন দেখা যায়।

শনিবার ১৮ নভেম্বর দুপুরে মিছিল নিয়ে ঢাকার দোয়েল চত্বর থেকে সমাবেশে যোগ দেয় মহানগর আওয়ামীলীগের মিছিলটি। মিছিলটি সমাবেশস্থলে গেলে মাইকে ঘোষণা দিয়ে আনোয়ার হোসেন ও মহানগর আওয়ামীলীগকে অভিবাদন জানানো হয়। এ সময় মঞ্চে থাকা প্রধানমন্ত্রীও হেসে স্বাগত জানান সবাইকে।

এর আগে বাস না পেয়ে ট্রাক ও ট্রেন ও নানাভাবে ঢাকায় দোয়েল চত্বরে জড়ো হয়ে সোহরাওয়ার্দী উদ্যানে রওনা হয় মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, মাহমুদা মালা, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট বিদ্যুৎ সাহা, জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেল, সদস্য সাখাওয়াত হোসেন সুমন, মনিরুজ্জামান মনির, সাবেক জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সেলিম হাসান দিনারসহ বন্দর, শহর ও সিদ্ধিরগঞ্জের হাজারো নেতাকর্মী।

আনোয়ার হোসেন জানান, বাস না পাওয়ায় শহর বন্দর ও সিদ্ধিরগঞ্জের নেতাকর্মীরা ট্রেন, ৫০টি ট্রাকসহ বিভিন্ন বাসযোগে ঢাকার দোয়েল চত্বর এলাকায় অবস্থান নেয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর ৭ মার্চ ভাষণকে স্বীকৃতি দেয়ায় নাগরিক সমাজের জনসভায় মহানগর আওয়ামীলীগ বিশাল মিছিল যোগ দেয়। অনুষ্ঠানস্থলে আমাদের মিছিলটি গেলে প্রধানমন্ত্রী হেসে সবাইকে স্বাগত জানায় ও সাধারন সম্পাদক ওবায়েদুল কাদের আমাদের ধন্যবাদ জানিয়েছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ