জেলা পরিষদকে শ্রেষ্ঠ সেবামূলক প্রতিষ্ঠান গড়ে তুলবো : আনোয়ার হোসেন

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৫ পিএম, ২০ নভেম্বর ২০১৭ সোমবার

জেলা পরিষদকে শ্রেষ্ঠ সেবামূলক প্রতিষ্ঠান গড়ে তুলবো : আনোয়ার হোসেন

নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের ভূমিকা থাকবে। সেজন্য পরিষদের সকল সদস্য সৎ ও গঠনমূলক কর্মকান্ড প্রকাশ করতে হবে। সকলের সহযোগিতা না থাকলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করা যাবে না। নারায়ণগঞ্জ জেলা পরিষদকে দেশের শ্রেষ্ঠতম প্রতিষ্ঠান গড়ে তুলতে হবে তাহলে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন সম্ভব। সকল সদস্যদের পরিষদের নিয়ম মেনে প্রশাসনের সকল কর্মকর্তাদের সাথে কাজ করতে হবে।

সোমবার ২০ নভেম্বর সকাল সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের মিলনায়তনে মাসিক সভায় সকল সদস্য ও কর্মকর্তাদের উদ্দ্যেশে তিনি একথা বলেন।

মাসিক সভায় ২নং ওয়ার্ডের সদস্য জাহাঙ্গীর আলম দায়িত্ব আগে চলমান কাজগুলো তাদের অন্তর্ভুক্ত করার অনুরোধ জানান। তখন প্রশ্নের উত্তরে চেয়ারম্যান বলেন, নিয়ম মেনে আগে সকল কাজ করা হয়েছে। সেগুলো ফেরতে কোন সুযোগ নাই। এখন থেকে ২ ও ৩ নং ওয়ার্ডের সদস্যদের সকল কিছুতে অন্তর্ভুক্ত করা হবে।

মাসিক সভায় উপস্থিত ছিলেন নবাগত সিইও নজরুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা রাশেদুজ্জামান, প্যানেল চেয়ারম্যান-১ সিরাজুল ইসলাম, প্যানেল-৩ মাহমুদা মালা, ১নং ওয়ার্ডের সদস্য মজিবুর রহমান, ২নং ওয়ার্ডের সদস্য জাহাঙ্গীর আলম, ৩ নং সদস্য আলাউদ্দিন, সদস্য মোস্তফা চৌধুরী, অ্যাডভোকেট কবিতা, অ্যাডভোকেট নূর জাহান সহ আরো সদস্যরা।

মাসিক সভা শুরুতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন থেকে আগত নতুন সিইও নজরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর