৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৪৯ পূর্বাহ্ণ

পাইকপাড়ায় বলাৎকারের অভিযোগে আরবি শিক্ষক আটক


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৭ পিএম, ২১ নভেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০২:৫৭ পিএম, ২১ নভেম্বর ২০১৭ মঙ্গলবার


পাইকপাড়ায় বলাৎকারের অভিযোগে আরবি শিক্ষক আটক

১০ বছরের এক শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে এক আরবি শিক্ষককে আটক করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। ২১ নভেম্বর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকার একটি কোচিং সেন্টার থেকে আটক করা হয় অভিযুক্ত আরবি শিক্ষক নাইমকে।

আটককৃত নাঈম বগুড়া জেলার সারিয়াকান্দি থানার জোরগাছা বজলুর রহমানের ছেলে। সে বর্তমানে নারায়ণগঞ্জ পাইকাপাড়া কবরস্থানের পাশে জামাল মিয়ার বাড়িতে আরবি কোচিং সেন্টারে আরবি বিষয়ে প্রাইভেট পড়ায়। এ বিষয়ে ওই ছাত্রের মা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় অভিযোগ করা হয়, ৮-৯ মাস ধরে পাইকপাড়া করবস্থানের পাশে জামাল মিয়ার বাড়িতে আরবি কোচিং সেন্টারে  আরবি বিষয়ে প্রাইভেট পড়ে আসছে। মঙ্গলবার সকাল ৬টায় ওই ছাত্রটি আরবি পড়তে কোচিং এ যায়। পরে সকাল পৌনে ৮টার দিকে বাসায় ফিরে ওই ছাত্র তার মায়ের কাছে কান্নাকাটি করে। বাসায় ফিরে সে আর শিক্ষকের কাছে পড়তে যাবে না বলে জানায়। সকলের পড়ানো শেষ হলেও তাকে কোচিং এ রেখে জোরপূর্বক বলাৎকার করে শিক্ষক নাইম। এছাড়াও ছাত্রটি তার মাকে জানায় গত ১৭ নভেম্বর একই ঘটনা ঘটিয়েছে অভিযুক্ত শিক্ষক।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন সত্যতা স্বীকার করে জানান মঙ্গলবার দুপুরে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা গ্রহণ করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ