২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৭ অপরাহ্ণ

নগর ভবনে আইভীর কাছে সেলিম ওসমান


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:৪১ পিএম, ২২ নভেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০৫:০৬ পিএম, ২২ নভেম্বর ২০১৭ বুধবার


নগর ভবনে আইভীর কাছে সেলিম ওসমান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনে মেয়র সেলিনা হায়াৎ আইভীর কাছে গেলেন এমপি সেলিম ওসমান। ২২ নভেম্বর বুধবার দুপুর সাড়ে ১২টায় নগর ভবনে স্বশরীরে উপস্থিত হন তিনি। ওই সময়ে নগর ভবনের তৃতীয় তলায় সম্মেলন কক্ষে সিটি করপোরেশনের মেয়র ও সকল কাউন্সিলদের উপস্থিতিতে মাসিক সভা চলছিল।

এনিয়ে ২০১৪ সালের ২৬ জুন উপ নির্বাচনে জয়ী সেলিম ওসমান তিনবার নগর ভবনে গেলেন। জয়ের পর, গত জুলাইতে বাজেট অনুষ্ঠান ও সবশেষ বুধবার ২২ নভেম্বর।

২৩ নভেম্বর বৃহস্পতিবার এমপি সেলিম ওসমানের নিজস্ব অর্থায়নে নির্মিত স্কুলগুলোর উদ্বোধনে অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে আসছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তাঁর আগমনকে কেন্দ্র করে গত কয়েকদিন বন্দরে উৎসবের আমেজ বিরাজ করছে। আওয়ামীলীগের জাতীয় নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষের মাঝেও বেশ সাড়া ফেলেছে।

ওই অনুষ্ঠানে থাকতেই মূলত দাওয়াত করতে আইভীর কাছে যান সেলিম ওসমান। বুধবার দুপুর সাড়ে ১২টায় নগর ভবনে সভায় উপস্থিত হয়ে সিটি করপোরেশনের সকল কাউন্সিলরবৃন্দদের সাথে নিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য মেয়রকে অনুরোধ করেন সেলিম ওসমান।

এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, এলাকার উন্নয়নে আমরা পরস্পরপরকে সহযোগিতা করবো। এলাকার উন্নয়নে আমরা সব সময় একে অপরের পাশে থাকবো। সেই সাথে সকলের প্রতি অনুরোধ থাকবে এলাকার উন্নয়নে সকল জনপ্রতিনিধিরা যেন একে অপরকে সহযোগীতা করেন।

এর আগে এমপি সেলিম ওসমান ১৯ নভেম্বর জেলা প্রশাসকের সার্কিট হাউজের সম্মেলন কক্ষের একটি সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এবং পরদিন মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের সাথে মোবাইল ফোনে আলাপ করে উদ্বোধনী অনুষ্ঠান এবং প্রধান অতিথিকে যথাযথ সম্মান জানানোর ব্যাপারে সহযোগীতা কামনা করেছেন। পরিপ্রেক্ষিতে আব্দুল হাই ও আনোয়ার হোসেন উভয়েই তাঁকে সহযোগীতার আশ্বাস প্রদান করেছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ