২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৬ অপরাহ্ণ

১১নং ওয়ার্ড থাকে নোংরা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১১ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০২:১১ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার


১১নং ওয়ার্ড থাকে নোংরা

নারায়ণগঞ্জ মহানগরের ১১নং ওয়ার্ড ভিওিক এলাকা তল্লা জেমস ক্লাব সংলগ্ন হতে নবরবি ক্লাব পর্যন্ত পাক্কা সড়কটিতে গত ৩০ বছরে সুইপারের দেখা মেলেনি। যার কারণে উক্ত সড়কটি ময়লা আর্বজনায় নোংরা হয়ে থাকে।

অপরদিকে ড্রেনের ময়লা আবর্জনা পরিস্কার না করার কারণে প্রায় সময় সড়কটি ডুবে যায়। বিশেষ করে বৃষ্টির দিনে উক্ত সড়কটি হাটু সমান পানি জমে যায়। ড্রেনের ময়লা আবর্জনা ভর্তি নোংরা পানি দিয়ে যাতায়াত করতে হয় ওয়ার্ডবাসীকে।

এমনকি মসজিদে গিয়ে নামায আদায় করার যায় না বলে একাধিক অভিযোগ রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় লোকজন জানান, প্রায় সময় ওই সকল সড়কে জমে থাকা ময়লা আবর্জনা সহ ড্রেন পরিস্কার করার জন্য প্রত্যেক বাড়িওয়ালাকে এলাকার হর্তাকর্তাকে ২-৫শ টাকা করে দিতে হয়। অথচ এলাকাটি ১১ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত হলেও স্থানীয় কাউন্সিলর মো. জমশের আলী ঝন্টুর এই বিষয় নিয়ে তার কোন মাথা ব্যাথা নাই বললে চলে।

অপর আরেকজন মনের ক্ষোভে বলেন, বাড়ির ইনকাম ট্যাক্স প্রতিমাস পরিশোধ করে দিচ্ছি অথচ নারায়ণগঞ্জ সির্টি কর্পোরেশন থেকে কোন সেবা পাচ্ছি না। একই অবস্থা তল্লা আফাজউদ্দীন মাজার সংলগ্ন সড়ক সহ ড্রেনের অবস্থা।

কাউন্সিলর মো: জমশের আলী ঝন্টু তল্লা অবস্থিত মডেল ক্যাপিটেল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তার ভাতিজা মো: মাসুদুজ্জামান সহ তার প্রতিষ্ঠানে কর্মরত মো: মনির সরদারের সুবাদে একের অধিকবার ১১নং ওয়ার্ড কাউন্সিলর পদটি দখল করে নিলে ও দায়িত্বের প্রতি চরম অবহেলা আর অনিয়ম এবং মাদক ব্যবসায়ীদেরকে সায় দেয়ার কারণে আজ তার বিরুদ্ধে সমালোচনার ঝড় বইছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ