৩ মাঘ ১৪২৪, মঙ্গলবার ১৬ জানুয়ারি ২০১৮ , ১:৫২ অপরাহ্ণ

থার্টি ফাস্ট নাইটে নারায়ণগঞ্জে বার মদের দোকান বন্ধের নির্দেশ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৬ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭ শনিবার | আপডেট: ০৯:২৬ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭ শনিবার


থার্টি ফাস্ট নাইটে নারায়ণগঞ্জে বার মদের দোকান বন্ধের নির্দেশ

থার্টি ফাস্ট নাইট উপলক্ষে নারায়ণগঞ্জে সন্ধ্যা ৬ টার পরে নারায়ণগঞ্জে বার ও মদের দোকানে বিক্রি বন্ধের নির্দেশ দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এদিকে এ দিন উপলক্ষ্যে কোটি টাকার মদ ও বিয়ার মজুদ করা হয়েছে জানা গেছে। শহরের টানবাজারের দু’টি মদ বিক্রির দোকান, একটি অভিজাত ক্লাবের, ভাসমান রেস্তোরার বারসহ বিভিন্ন স্থানে এসব মজুদ করা হয়েছে বলে জানা গেছে। এসব স্পট ছাড়াও আরো অনেক দোকানে মজুদ আছে প্রচুর বিয়ার। ইতোমধ্যে এসব স্থানের লোকজন বিভিন্ন পাড়া মহল্লাতে গিয়ে মদ ও বিয়ার বিক্রির অর্ডার নিতে শুরু করেছে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর নারায়ণগঞ্জ সার্কেলের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক জানান, লাইসেন্স ছাড়া মদ ও বিয়ার বিক্রি বন্ধে আমরা তৎপর রয়েছি। ইতিমধ্যে নারায়ণগঞ্জ ক্লাব কর্তৃপক্ষকে আমরা বলেছি যাদের লাইসেন্স নেই তাদের লাইসেন্স করতে দেয়ার জন্য। এ বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের বার ও মেরী এন্ডারসনের ভাসমান রেস্তোরার বার এবং মদ বিক্রির দোকানে মদ বিক্রি ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬ টার পরে বন্ধ রাখার নোটিশ দেয়া হয়েছে। এছাড়া বিভিন্ন এলাকাতেও মদ বিয়ারের ব্যবসা বন্ধে আমরা তৎপর রয়েছি।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মোঃ শরফুদ্দিন জানান, থার্টি ফাস্ট নাইটকে কেন্দ্র করে নিরাপত্তায়  আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। মদ বিয়ার বিক্রি বন্ধে প্রশাসন কঠোর রয়েছে। ভাসমান রেস্তোরায় পারমিট ছাড়া কোন ক্রেতা পাওয়া গেলে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ