৫ মাঘ ১৪২৪, শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮ , ১১:১৭ পূর্বাহ্ণ

না.গঞ্জে দ্বিতীয় পর্যায়ে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম শুরু বুধবার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:১৯ পিএম, ১ জানুয়ারি ২০১৮ সোমবার | আপডেট: ০৪:১৯ পিএম, ১ জানুয়ারি ২০১৮ সোমবার


ছবি প্রতিকী

ছবি প্রতিকী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ড থেকে ৬নং ওয়ার্ডে দ্বিতীয় পর্যায়ে স্মার্টকার্ড বিতরণ কর্মসূচী শুরু হবে বুধবার (৩ জানুয়ারী)। দ্বিতীয় পর্যায়ে স্মার্ট কার্ড বিতরণ চলবে ২১ জানুয়ারী পর্যন্ত। প্রতিদিন সাড়ে ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে স্মার্ট কার্ড বিতরণ।

৪নং ওয়ার্ডের আটি এলাকায় অবস্থিত ফজলুল হক মডেল হাই স্কুলে শিমরাইল এলাকার পুরুষ ভোটাররা ৩ জানুয়ারী ও মহিলা ভোটাররা ৪ জানুয়ারী, উত্তর আজিবপুর দক্ষিণ ও উত্তর অংশের পুরুষ ও মহিলা ভোটাররা ৫ জানুয়ারী, আটি এলাকার পুরুষ ভোটাররা ৭ জানুয়ারী ও মহিলা ভোটাররা ৮ জানুয়ারী স্মার্টকার্ড পাবেন।

৫নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজে আজিবপুর দক্ষিণ ও কলাবাগ পূর্বের পুরুষ ভোটাররা ১০ জানুয়ারী ও মহিলা ভোটাররা ১১ জানুয়ারী, কলাবাগ পশ্চিম ও বিদ্যুৎ কেন্দ্র এলাকার পুরুষ ভোটাররা ১২ জানুয়ারী ও মহিলা ভোটাররা ১৪ জানুয়ারী স্মার্টকার্ড পাবেন।

৬নং ওয়ার্ডের নূর-এ-মদিনা দাখিল মাদরাসায় সুমিলপাড়া মুনলাইট পশ্চিম, আইলপাড়া দক্ষিণ, আইলপাড়া উত্তর, চর সুমিলপাড়া নদীর পাড়, করিম মার্কেট এলাকার পুরুষ ভোটাররা ১৬ জানুয়ারী ও মহিলা ভোটাররা ১৭ জানুয়ারী, সুমিলপাড়া মুনলাইট পূর্ব, আবেদ সাবেদ মকবুল লাইন ও শওকত মার্কেট, বাগপাড়া, মন্ডলপাড়া এলাকার পুরুষ ভোটাররা ১৮ জানুয়ারী ও মহিলা ভোটাররা ১৯ জানুয়ারী, সোনামিয়া মার্কেট এলাকার পুরুষ ও মহিলা ভোটাররা ২১ জানুয়ারী স্মার্টকার্ড পাবেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ