৬ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮ , ১০:৪০ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে নানী-নাতি হত্যাকান্ডের ঘটনায় ২আসামী রিমান্ডে


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৯ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার | আপডেট: ০২:২৯ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার


সিদ্ধিরগঞ্জে নানী-নাতি হত্যাকান্ডের ঘটনায় ২আসামী রিমান্ডে

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের পাইনাদী মধ্যপাড়া এলাকায় নানি-নাতিকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত দু’আসামী মাসুম (৩৫) ও মুক্তার হোসেন (২৮)কে পুলিশ তিন দিনের রিমান্ডে নিয়েছে। ১২ জানুয়ারী শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক মাহমুদের আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে দু’ আসামীকে আদালতে পাঠালে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিদ্ধিরগঞ্জ থানার পুলিশের পরির্দশক (তদন্ত) নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে নানি-নাতি হত্যাকান্ডের ঘটনায় মাসুম ও মুক্তার হোসেনকে শিমরাইল এলাকা থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার বিকেলে মাসুম ও মুক্তারকে ১০ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক মাহমুদের আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে পাঠানো হলে আদালত তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ৭ জানুয়ারি রবিবার নানা-নাতি হত্যার ঘটনায় আরেক আসামী আক্তার হোসেন ১৬৪ ধারায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। আক্তার হোসেনের জবানবন্দীতে মাসুম ও মুক্তার হোসেনের সংশ্লিষ্টতার কথা উল্লেখ করে। পরে তাদেরকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

গত ৪ জানুয়ারি নিখোঁজের ৫ দিন পর পাইনাদীর মধ্যপাড়াস্থ বাড়ির তালাবদ্ধ রুম থেকে পুলিশ নানি পারভিন আক্তার ও নাতি মেহেদী হাসানের অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। লাশ উদ্ধারের পর পুলিশ নিহত মেহেদী হাসানের পিতা নবী আউয়ালকে সন্দেহভাজন আসামী হিসেবে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে। নানি-নাতির লাশ উদ্ধারের ঘটনায় ৪ জানুয়ারি রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাসিরউদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ