১৩ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২৮ মে ২০১৮ , ১১:৩২ পূর্বাহ্ণ

মানবপ্রাচীরে রক্ষা আইভীর


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:২৯ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৪:২৯ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


মানবপ্রাচীরে রক্ষা আইভীর

নারায়ণগঞ্জে হকার উচ্ছেদ দিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে হকার ও আওয়ামী লীগের লোকজনদের সংঘর্ষের ঘটনায় ইটপাটকেল নিক্ষেপে আহত হয়ে পরে মাটিতে পরে যান মেয়র আইভী। ওই সময় আওয়ামীলীগের নেতাকর্মীরা আইভীকে চারদিক দিয়ে ঘিরে মানবপ্রাচীর করে আইভীকে নিরাপদ রাখেন।

জানা গেছে, ১৬ জানুয়ারী মঙ্গলবার বিকেল ৪ টা ১৮ মিনিটে নগর ভবনের সামনে আওয়ামীলীগের নেতাকর্মী ও কাউন্সিলরদের নিয়ে অবস্থান নেন মেয়র আইভী। ওখান থেকে অনুগামী নেতাকর্মীদের নিয়ে আইভী মিছিল নিয়ে ফুটপাতের উপর দিয়ে চাষাঢ়ার দিকে আসতে থাকে। বিকেল ৪টা ৪০ মিনিটে আইভীর নেতৃত্বে মিছিল চাষাঢ়া সায়াম প্লাজার সামনে আসে। সেখানে সংঘর্ষ শুরু হলে হকারদের সঙ্গে তুমুল গোলাগুলি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। অন্যদিকে পুলিশ দুই গ্রুপের নেতাকর্মীদের সরিয়ে দিতে দুদিকেই পাল্টা গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করতে থাকে।

এমন পরিস্থিতিতে আইভীকে ঘিরে ধরে তার অনুসারি নেতাকর্মীরা। চাষাড়া সায়াম প্লাজার সামনে এ ঘটনা ঘটে।  পুলিশও দুদিকে থেকে কাদানে গ্যাস ও শর্ট গানের গুলি ছুড়তে থাকে। দুই পক্ষের সংঘর্ষের সময় ইটপাটকেলের নিক্ষেপে আহত হয়ে পরে যান মেয়র আইভী। ওই সময় তার নেতাকর্মীরা মানবপ্রাচীর করে আইভীকে নিরাপদ রাখেন। তখন নেতাকর্মীদের উপর ইটপাটকেল লাগলেও তারা আইভীকে নিরাপদ রাখেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ