৯ ফাল্গুন ১৪২৪, বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০১৮ , ৯:১৪ পূর্বাহ্ণ

primer_vocational_sm

ডিসি এসপির প্রত্যাহার চাইলেন আইভী


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৩৬ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৪:৩৬ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


ডিসি এসপির প্রত্যাহার চাইলেন আইভী

নারায়ণগঞ্জ শহরে হকার বসানো ও উচ্ছেদ নিয়ে মঙ্গলবার ১৬ জানুয়ারী বিকেলে সংঘর্ষের পর  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের প্রত্যাহার চেয়েছেন সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

ঘটনার পর আইভী অভিযোগ করে বলেছেন, ডিসি প্রধানমন্ত্রীর অনুশাসন মানে না। প্রধানমন্ত্রীর মন্ত্রণালয় থেকে সার্কুলার আছে সিটি করপোরেশনের মিটিংয়ে ডিসি ও এসপি সহ সংশ্লিষ্টদের উপস্থিত থাকতে হবে। উনারা একটা মিটিংয়ে উপস্থিত হননি। অথচ পত্রিকায় দেখলাম উইসডমে গিয়ে মিটিং করে। অথচ সরকারের নির্দেশ মানতে তাদের লজ্জা লাগে। সিটি করপোরেশনের মিটিংয়ে যেতে তাদের লজ্জা লাগে। নারায়ণগঞ্জের মানুষের অধিকারে কথা বলতে তাদের লজ্জা লাগে তাহলে তারা কি সরকারের কর্মচারী নাকি ওসমান পরিবারের প্রভুভক্ত। এই ডিসি এসপিকে প্রত্যাহার করা উচিত। যারা হকারের সমস্যা সমাধান করতে পারেনা, এই ডিসি শুধু বসে বসে চাটুকারিতা করে একটা কাজও করেন। উনি শুধু ফোন করে বলে আমি আপনাকে সহযোগিতা করব। কি সহযোগিতা করেছেন। আজকে সকালে ফোন দিয়েছিলেন। আমি বলেছি আমি শান্তিপূর্ণভাবে কথা বলব। গতকাল এসপিকে বললাম একজন এমপি এইরকম একটা নির্দেশ দেয় আপনারা কি করছেন। উনি বলে দলীয় এমপি এমন নির্দেশ দিলে আমরা কি করবো। আমি তখন বললাম, আমি কি দলের বাইরে নাকি। আপনি কি জনগণকে রাস্তা দিয়ে হাঁটতে দিবেনা। হকার্স মার্কেট করে দিয়েছি লাগলে আরো করবো। এই যদি হয় নারায়ণগঞ্জের এসপির কথা তাহলে উনার থাকার অধিকার নাই।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘আমরা কোন পক্ষ নেই নাই। আমরা ঘটনাস্থলের মাঝখানে অবস্থানে ছিলাম এবং আমরা চেষ্টা করেছি কোন পক্ষই যাতে কোন পক্ষের উপর হামলা না করতে পারে। এজন্যই আমরা মধ্যে অবস্থান করেছি। আমরা আমাদের দায়িত্ব পালন করেছি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ