১২ জ্যৈষ্ঠ ১৪২৫, শনিবার ২৬ মে ২০১৮ , ১:৫২ অপরাহ্ণ

সংঘর্ষে গুলিবিদ্ধ সহ আহত অর্ধশত, আশংকাজনক ৬ জনের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:৩২ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৫:৩২ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


সংঘর্ষে গুলিবিদ্ধ সহ আহত অর্ধশত, আশংকাজনক ৬ জনের

নারায়ণগঞ্জ শহরে হকার উচ্ছেদকে কেন্দ্র করে সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে হকার ও তাদের সঙ্গে থাকা আওয়ামী লীগের নেতাকর্মীদের সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধ সহ অন্তত শতাধিক আহত হয়েছে। তাদের মধ্যে আহতদের ৬ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল সূত্র মতে, আলমাস ভূইয়া ও সজীব নামের দুইজন গুলিবিদ্ধ হয়েছে। এছাড়া এ হাসপাতালে কাইউম, শুক্কুর, ইকবাল, বাদল ও মামুন সহ আরো কয়েকজন চিকিৎসা নিয়েছে।

১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নাসিরউদ্দিন নামের একজন গুলিবিদ্ধ হয়। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এছাড়া আহতদের মধ্যে আছেন জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির, জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, টিটু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা লোকজন হলেন জসিম উদ্দিন (৩৫), জাহাঙ্গীর আলম (৬৫), নাসির হোসেন (৫২) ও কবির মিয়া (৩৮) হাসান (৪০) ও রনি (২৮)।

ঢামেক সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে নাসির হোসেনের শরীরে একাধিক রাবার বুলেট পাওয়া গেছে। বাকিরা ইটপাটকেলের আঘাতে আহত হয়েছেন।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের  মেডিকেল অফিসার আসাদুজ্জামান বলেন, ‘আহত ৩০ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে ৫ থেকে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

নারায়ণগঞ্জ খানপুর এলাকার ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার মো. সরোয়ার বলেন, আহতদের মধ্যে সবুজ, রাশেদুল, কাইউম, শুক্কুর, বাদল, মামুন পলাশ, জুয়েলকে চিকিৎসা দেওয়া হয়েছে। যাদের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ