৯ ফাল্গুন ১৪২৪, বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০১৮ , ৯:২০ পূর্বাহ্ণ

primer_vocational_sm

থমথমে নারায়ণগঞ্জ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:২৪ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮ বুধবার | আপডেট: ০৪:২৪ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮ বুধবার


থমথমে নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ শহরের ফুটপাতে ফের হকার বসানো নিয়ে সৃষ্ট সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হওয়ার ঘটনার দ্বিতীয় দিনেও থমথমে অবস্থা ছিল নারায়ণগঞ্জ নগরীতে। মঙ্গলবারের ঘটনার রেশ ধরে বুধবারও শহরের বিভিন্ন স্থানে সাধারণ মানুষের আনাগোনা ছিল অনেক কম।

এদিন আবারও হকার ইস্যুতে বিশৃঙ্খলা ঘটতে পারে সেই আশঙ্কায় এদিন শহরে লোকজনের চলাচল ছিল অনেক কম। এর আগে শামীম ওসমান বুধবার হকার বসানোর ঘোষণাও আইভীর ফের প্রতিহতের ঘোষণা থাকায় যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পুরো শহরে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল। এর মধ্যে বিকাল ৫টা পর্যন্ত শহরের প্রধান সড়কগুলিতে হকার না বসলেও বিকেলে চাষাঢ়া শহীদ মিনারে সমাবেশ করে এও ঘোষনা দেন বৃহস্পতিবার থেকে তারা বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে বসবে। এ ঘোষনার পর আবারও আতঙ্ক ছড়াছে শহরে।

শহরের বিভিন্ন পয়েন্টে মোতায়েন ছিল অতিরিক্ত পুলিশ। ১৭ জানুয়ারী বুধবার হকাররা শহরের ফুটপাতে না বসলেও দিনব্যাপীই অবস্থান করেছে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হকার বসানো ও উচ্ছেদ নিয়ে মঙ্গলবার ১৬ জানুয়ারী বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া রণক্ষেত্রে পরিণত হয়েছিল। সংঘর্ষে সিটি মেয়র আইভী সহ অন্তত অর্ধশত আহত হয়েছে। এদিকে ওই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যার পর থেকেই নারায়ণগঞ্জ শহরে বিরাজ করতে থাকে থমথমে পরিস্থিতি। বুধবার দিনব্যাপীও হকার ইস্যু নিয়েই নারায়ণগঞ্জ নগরবাসীর মনে বিরাজ করেছে অজানা আতঙ্ক। অনেকেই প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হননি। শহরের বিভিন্ন পয়েন্টগুলোতে মোতায়েন করা হয়েছিল অতিরিক্ত পুলিশ। এছাড়া শহরজুড়েই ঘুরে বেরিয়েছে সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ কর্মকর্তারা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ