আইভী গুরুতর অসুস্থ্

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৪৯ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার

আইভী গুরুতর অসুস্থ্

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী হঠাৎ ১৮ জানুয়ারী বিকেলে বৃহস্পতিবার অসুস্থ্য হয়ে পড়লে তাকে দ্রুত রাজধানীর ল্যাব এইড হাসপাতালে পাঠানো হয়েছে। আইভী প্রেশার ও হার্টের সমস্যায় ভুগছিলেন। বিকাল পৌঁনে ৫টার দিকে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

আইভীর ব্যক্তিগত সহকারী (পিএ) আবুল হোসেন জানান, ‘মেয়র বিকালে নিজ কার্যালয়ে একটি জাতীয় দৈনিকের সাংবাদিকের সঙ্গে আলাপ করছিলেন। এ সময় তিনি অসুস্থ বোধ করেন। বমি বমি ভাব হলে তিনি বাথরুমে গিয়ে বমি করেন। পরে বের হয়ে স্যালাইন খান।’

তিনি আরও বলেন, ‘মেয়র অসুস্থ হয়ে পড়লে সিটি করপোরেশনের মেডিক্যাল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল তার প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসকরা এ সময় তার প্রেসার লো পাচ্ছিলেন। তাকে তাৎক্ষণিক স্যালাইন পুশ করার সিদ্ধান্ত নেন তারা। পরে শারীরিক অবস্থার অবণতি হলে তাকে নিয়ে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা দেন চিকিৎসকরা।’

মেয়রের ছোট ভাই আহমদ আলী রেজা উজ্জল বলেন, ‘তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে এসেছি।’

১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল সার্জন (আরএমও) আসাদুজ্জামান জানান, খবর পেয়ে বিকেল ৪টায় মেয়র আইভীকে চার সদস্যের একটি মেডিক্যাল টিম চেকআপ করেছে। চিকিৎসার পরবর্তী পদক্ষেপ গ্রহণ করতে মেডিক্যাল চেকআপের জন্য ঢাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টারে পাঠানো হয়েছে।

শহরে হকার ইস্যু নিয়ে গত মঙ্গলবার শহরের চাষাঢ়ায় ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সেদিন মেয়র পায়ে আঘাত পান। আহত হন সাংবাদিক, আওয়ামী লীগ নেতা সহ অন্তত অর্ধশত লোকজন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও