৮ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৯:০১ অপরাহ্ণ

এবার রগ কাটলো প্যানেল মেয়র বিভার চালক সহ সন্ত্রাসীরা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৫৩ পিএম, ২৪ জানুয়ারি ২০১৮ বুধবার


এবার রগ কাটলো প্যানেল মেয়র বিভার চালক সহ সন্ত্রাসীরা

নারায়ণগঞ্জ শহরের ১নং টার্মিনাল এলাকায় মাদক সেবনে বাধা প্রদান করায় দেলোয়ার হোসেন দেলু (২৫) নামে  যুবকের পায়ের রগ কেটে ফেলার ঘটনায় ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এর আগে মঙ্গলবার (২৩ জানুয়ারি) দেলুর মা সেলিনা বেগম বাদী হয়ে এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। দেলু নারায়ণগঞ্জের বাবুরাইলের সাজ্জাদ মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

গ্রেফতারকৃতরা হলেন পুলিশ লাইনের কেতাবনগর চৌধুরী কমপ্লেক্সের সুমন মিয়ার বাড়ির ভাড়াটিয়া কাচ্চু মিয়ার ছেলে মানিক (২১), ইসদাইরের পাটোয়ারীর বাড়ির ভাড়াটিয়া বদিরুদ্দিনের ছেলে মতিউর রহমান (২০) ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মহিলা কাউন্সিলর বিভা হাসানের গাড়িচালক রহমান (২৮)।

পলাতক দুজন আসামী হচ্ছেন, গাড়ি চালক রহমানের ভাগিনা শুভ (২০) ও মিরাজ (২২)।

অভিযোগে উল্লেখ করা হয়, উক্ত বিবাদীগণসহ আরো ৫ থেকে ৬ জন ১নং টার্মিনাল ঘাটে মাদক কেনাবেচা করে আর তাতে বাধা দেয়ায় ক্ষিপ্ত হয়েই হত্যার উদ্দেশ্যে চাকু ছুরিসহ দেশিয় অস্ত্র নিয়ে মঙ্গলবার বিকেলে দেলুকে আক্রমন করে তারা। এসময় দেলুর পায়ের রগ কেটে ফেলে আসামীরা। দেলুর বোনের স্বামী রুবেল তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও যখম করা হয়। এ সময় দেলুর পকেটে থাকা ২হাজার টাকাও ছিনিয়ে নেয় আসামীরা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, অভিযোগ পাবার পরই অভিযান চালিয়ে ইতোমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতার চেষ্টা চলছে। আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ