৮ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৯:০০ অপরাহ্ণ

দুই ছেলেকে নিয়ে আজমির শরীফ গেলেন আইভী


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৩ পিএম, ২৬ জানুয়ারি ২০১৮ শুক্রবার


দুই ছেলেকে নিয়ে আজমির শরীফ গেলেন আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী দুই ছেলে ও আত্মীয়স্বজন নিয়ে ভারতের আজমির শরীফ গেছেন। ২৬ জানুয়ারী শুক্রবার সকালে বিমানযোগে তাঁরা আজমির শরীফ যান। সেখানে তিনি ৪ থেকে ৫দিন অবস্থান করবেন নিশ্চিত করেছেন আইভীর ব্যক্তিগত সহকারি আবুল হোসেন।

তিনি আরো জানান, এর আগেরদিন বৃহস্পতিবার বিকেলে আইভী নারায়ণগঞ্জের বন্দরে নবীগঞ্জে কদমরসূল দরগাহ যিয়ারত করেন। পরে শুক্রবার সকাল ১১টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমানে করে আইভী সহ অন্যরা ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ভারতের আজমির শরীফের উদ্দেশ্যে রওনা দেন।

আইভীর পারিবারিক সূত্রে জানা গেছে, আজমির শরীফ ছাড়াও আইভী দিল্লীতে নিজামউদ্দিন আওলিয়ার মাজার যিয়ারত করবেন। আইভীর সঙ্গে তাঁর দুই ছেলে সীমান্ত, অনন্ত সহ পারিবারিক সদস্যরা আছেন।

২০১৭ সালের ২২ ডিসেম্বর সিটি করপোরেশন নির্বাচনের আগেও আইভী আজমির শরীফ ও নিজামউদ্দিন আওলিয়ার মাজার যিয়ারত করেছিলেন। পরে তিনি বন্দরে নবীগঞ্জে কদমরসূল দরগাহ যিয়ারত করে নির্বাচনের আনুষ্ঠানিকতা শুরু করেন।

উল্লেখ্য গত ১৬ জানুয়ারি নগরীর ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে সংর্ঘষ হয়। এতে মেয়র আইভী, সাংবাদিকসহ অর্ধশত মানুষ আহত হন। পরে গত ১৮ জানুয়ারি নগরভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র। তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে সুস্থ হয়ে ২৩ জানুয়ারি বাড়ি ফিরে আসেন মেয়র আইভী। সেদিন তিনি নারায়ণগঞ্জ এসে প্রথমে তাঁর বাবার কবর যিয়ারত করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ