কেনো, তুমি আইভীকে নিয়ে আসবে

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৬ পিএম, ২৮ জানুয়ারি ২০১৮ রবিবার

কেনো, তুমি আইভীকে নিয়ে আসবে

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে অনুষ্ঠানে নিয়ে আসতে এমপি শামীম ওসমানকে বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

২৮ জানুয়ারী দুপুর ১টায় কাশীপুরে চীন মৈত্রী সেতুর (মোক্তারপুর সেতু) সংযোগ সড়কের কাশিপুর ও গোগনগরে অবস্থিত দুটি ক্ষতিগ্রস্ত সেতুর পুনঃনির্মান (ডাইভারশন সহ) উদ্বোধনে আগে এক আলাপচারিতা শামীম ওসমানকে ওবায়দুল কাদের বলেন, উনি (জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই) কেনো আনবে, তুমি আইভীকে নিয়ে আসবে।

উদ্বোধনের আগে উদ্বোধনের ফলকে সামনে দাঁড়ান সড়ক ও সেতু মন্ত্রী। তার পেছনে দাঁড়িয়ে থেকে এমপি শামীম ওসমান জেলা আওয়ামীলীগের সেক্রেটারী আবু হাসনাত শহীদ মোঃ বাদলকে ডাক দেয়। এসময় পাশে থাকা এসপি মঈনুল হক ও জেলা প্রশাসক মোঃ রাব্বী মিয়া সেক্রেটারী বাদলকে সাইড দেয়। কিন্তু পাশে থাকা জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইকে পাশে দাঁড়াতে দেয়নি তারা কেউ।

উদ্বোধনী প্রস্তুতিতে শামীম ওসমান হাস্যোজ্জল হয়ে দলের সেক্রেটারী ওবায়দুল কাদেরকে শুনিয়ে আব্দুল হাইকে বলেন, আপনার কাজ তো ছিল আইভী আনার। আনলেন না। ওবায়দুল কাদের দেখে ফেললে শামীম ওসমানের উদ্দেশ্যে তিনি বলেন, উনি (আব্দুল হাই) কেনো এখানে নিয়ে আসবে, তুমি আইভীকে নিয়ে আসবে। সড়কমন্ত্রীর একথায় শামীম ওসমান হাসি দেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও