৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮ , ৩:০৭ অপরাহ্ণ

ভাষা আন্দোলনের মাসে বিজয় দিবসের আলোচনা!


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪১ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০২:৪১ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার


ভাষা আন্দোলনের মাসে বিজয় দিবসের আলোচনা!

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আগামী ২৪ ফেব্রুয়ারী মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানের দাওয়াত বিতরণ করছেন আয়োজকরা। তবে ওই দাওয়াত কার্ডের দুই স্থানে ভিন্ন দু’টি সংগঠন আয়োজক হিসেবে লেখা রয়েছে। এক স্থানে লেখা হয়েছে, জেজবা ক্রীড়া সংগঠন ক্লাবের উদ্যোগে এবং ওই দাওয়াত কার্ডের অন্য স্থানে ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে কথা লেখা রয়েছে। এতে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্যাগী নেতাকর্মীরা নাম প্রকাশ না করার শর্তে জানান, আয়োজকরা জানেন-ই না ফেব্রুয়ারী মাস হলো আমাদের মহান ভাষা আন্দোলনের মাস। ২৪ ফেব্রুয়ারী মহান বিজয় দিবস কি ভাবে পালন করে তা আমাদের বোধগম্য নয়।

সিদ্ধিরগঞ্জ থানা এলাকার কয়েকজন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্যাগী নেতাকর্মী আরো জানান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটিতে র্শীষ পদে স্থান পাওয়া এক নেতা বিএনপি-জামায়াত পন্থী ও সন্ত্রাসী, চাঁদাবাজদের নিয়ে স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে স্থান দেওয়ার পায়তারা করছে। এছাড়াও বিভিন্ন সময়ে সিদ্ধিরগঞ্জে বিভিন্ন অনুষ্ঠানে নাশকতার মামলার আসামীদেরকেও দেখা গেছে। তারা বলেন, সিদ্ধিরগঞ্জের ওই হাইব্রিড নেতা স্বেচ্ছাসেবক লীগে নেতাকর্মীদের মাঝে বিরোধ তৈরীর জন্য বিএনপি-জামায়াত পন্থী ও সন্ত্রাসী, চাঁদাবাজদের স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে স্থান দেওয়ার পায়তারা করছে। ওই নেতার ভেলকিভাজি থেকে সিদ্ধিরগঞ্জের সকল স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীর সতর্ক থাকার পরামর্শ দিয়ে এ প্রতিবেদককে পাল্টা প্রশ্ন রেখে বলেন, ওরা কি? হাইব্রিড, না কাউয়া।

ওই ২৪ ফেব্রুয়ারী মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে থাকার কথা রয়েছে নারায়ণগঞ্জশহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু। এতে প্রধান আলোচক হিসেবে রাখা হয়েছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়ের হোসেন। এবং অনুষ্ঠানে প্রধান বক্তবা হিসেবে রাখা হয়েছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর মোঃ সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানকে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ