পরিবারের সাথে শ্রমিকদের নিয়ে বাবা মায়ের জন্য সেলিম ওসমানের দোয়া

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৯ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার



পরিবারের সাথে শ্রমিকদের নিয়ে বাবা মায়ের জন্য সেলিম ওসমানের দোয়া

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত মুক্তিযোদ্ধা(মরনোত্তর) সাবেক গণ পরিষদ এবং প্রথম সংসদের সদস্য মরহুম এ.কে.এম শামসুজ্জোহার ৩১ তম মৃত্যু বার্ষিকী ও তাঁর সহধর্মিনী ভাষা সৈনিক ও রত্নগর্ভা মা মরহুমা নাগিনা জোহার আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২০ ফেব্রুয়ারী রাত ৯টায় ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যবসা প্রতিষ্ঠান উইজডম অ্যাটায়ার্স লিমিটেড অভ্যন্তরে পরিবারের সকল সদস্যদের উপস্থিতিতে উক্ত দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও প্রতিষ্ঠানটিতে কর্মরত প্রায় আড়াইহাজার শ্রমিক দোয়া অংশ নেয়। এ সময় শ্রমিকদের জন্যও দোয়া প্রার্থনা করা হয়েছে।

দোয়ায় এমপি সেলিম ওসমান ছাড়াও পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে অংশ নিয়েছেন, মরহুমের পুত্রবধূ ও সংসদ সদস্য সেলিম ওসমানের সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান, দুই মেয়ে নার্গিস সুলতানা ও নিগার সুলতানা, মরহুমের নাতনিদের মধ্যে অর্পনা শারমিন, অন্যন্যা শারমিন, রোমানা শারমিন, আইরিন ওসমান, ও আফরিন ওসমান, জামাতাদের মধ্যে সোয়েম মোহাম্মদ আরেফিন, আক্তার হোসেন অপূর্ব, ও ইফতেকারুল ইসলাম। এছাড়াও এমপি সেলিম ওসমানের নাতি ও নাতনিদের মধ্যে, আদিয়াত, আজমান, ফাইজান, ইনশারা, আমিরা সহ পরিবারের অন্যান্য সদস্যরা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও