৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮ , ৩:২৬ অপরাহ্ণ

ছিনতাই ও অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার, অপহৃত উদ্ধার


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২০ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৮ বুধবার | আপডেট: ০৮:২৩ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৮ বুধবার


ছিনতাই ও অপহরণ চক্রের  দুই সদস্য গ্রেফতার, অপহৃত উদ্ধার

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ছিনতাই ও অপহরণ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে মুসফিকুর রহমান নামে এক পোষাক শ্রমিককে ছুরি দিয়ে হত্যার ভয় দেখিয়ে মুক্তিপণের টাকা আদায়ের সময় জেলা ট্রাফিক পুলিশের সদস্যরা তাদেরকে আটক করে। গ্রেফতারকৃত ছিনতাই চক্রের সদস্যরা হলো, সোহেল (৩২) ও শুভ (২২) । এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) আব্দুস সাত্তার মিয়া জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে কাজ শেষে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে মুসফিকুর রহমান নামে এক পোষাক শ্রমিক তার স্ত্রীকে নিয়ে বাজার করতে যাচ্ছিল। এসময় শিমরাইল মোড়ে বন্ধু কাউন্টারের সামনে কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে মুসফিকুর রহমান ও তার স্ত্রীকে ভয়ভীতি দেখিয়ে হাতে থাকা ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় তাদের ডাক চিৎকারে জেলা ট্রাফিক পুলিশের এটিএসআই শাহজাহান ছিনতাইকারী সোহেল ও শুভকে আটক করে।

এ ঘটনায় মুসফিকুর রহমান বাদী হয়ে দ্রুত বিচার আইনে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। ওসি আরো জানান, গ্রেফতারকৃত ছিনতাইকারীরা শুধু ছিনতাই করে না, তারা সুযোগ পেলে অপহরণ করে মুক্তিপণ আদায় করে থাকে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ