৮ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৯:০৪ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত ৪


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:২৪ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার


সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত ৪

২১ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যায় চাঁদা দাবীকে কেন্দ্র করে একদল সন্ত্রাসী এলাকাবাসী উপর হামলা চালিয়েছে একাধিক মার্ডার মামলার আসামী মেহেদী এবং তার সন্ত্রাসী বাহিনী।

জানা যায়, মিজমিজি বাতেনপাড়া ক্যানেল পাড় এলাকায় একদল চাঁদাবাজ সন্ত্রাসী, মোঃ আলী হোসেনের চায়ের দোকানে এসে টাকা চায়। মোঃ আলী হোসেন চাঁদা না দেওয়ায় তাকে সন্ত্রাসী বাহিনী প্রকাশ্যে দেশীয় অন্ত্র দিয়ে পিটাতে থাকে। মোঃ আলীকে বাঁচাতে এসে উক্ত এলাকার বাসিন্দা নুরুল ইসলাম, রুবেল, নোয়াব হাজীসহ আরো কয়েকজন এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে রক্তাত্ত জখম করে মেহেদী এবং তার সন্ত্রাসী বাহিনী। তাদের আতœচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসী বাহিনী পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে দ্রুত নারায়নগঞ্জ খানপুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। মোঃ আলী হোসেন কিছুটা সুস্থ হয়ে গতকাল রাত ১১ টার দিকে সিদ্ধিরগঞ্জ থানায় ৩ জনের নাম উল্লেখ করে এবং ৩০/৪০জনকে অজ্ঞাত আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে জানা যায়, বাদীর দোকানের ক্যাশে থাকা নগদ ১০ হাজার টাকা লুটে নেয় সন্ত্রাসী বাহিনী। তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়। আসামীরা হলেন, পাগলাবাড়ী এলাকার আব্দুল হাইয়ের পালিত ছেলে একাধিক মার্ডার মামলার আসামী মেহেদী, আলামিন নগর এলাকার করিমের বখাটে ছেলে জাহাঙ্গীর, মতিন হুজুরের বখাটে ছেলে ওসমানসহ আরো ৩০/৪০ জন অজ্ঞাতরা।

অভিযোগের তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই মোজাম্মেল বলেন, আসামীদের গ্রেফতারের অভিযান চলছে। তারা যত বড় সন্ত্রাসী হোক না কেন তাদের কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। তাদের আইনের আওতায় আনা হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ