৬ আষাঢ় ১৪২৫, মঙ্গলবার ১৯ জুন ২০১৮ , ৯:০৭ পূর্বাহ্ণ

বন্দরবাসীর হয়ে ওয়াসার কাছে জবাব চাইলেন খোরশেদ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৩৭ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০১:৩৭ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার


বন্দরবাসীর হয়ে ওয়াসার কাছে জবাব চাইলেন খোরশেদ

দীর্ঘদিনের পানির সমস্যায় ভুগছেন নারায়ণগঞ্জের বন্দর উপজেলার বাসিন্দারা। তাদের এ সমস্যায় তাদের পাশে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কিংবা এ আসনের জনপ্রতিনিধিদের কোন উচ্চবাচ্য না দেখে পানির সমস্যায় বন্দরজুড়ে পোস্টারিং নজরে পড়ছে সাধারন মানুষের। পোস্টারে জনগনের এ সমস্যায় ওয়াসার কাছে এর প্রতিকারের জন্য জবাব প্রত্যাশা করা হয়েছে।

বন্দরজুড়ে এসব পোস্টারিং করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। তিনি বন্দরের নির্বাচনী আসন (নারায়ণগঞ্জ ৫) থেকে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী। একই সাথে এখানে দীর্ঘদিন ধরেই রাজনৈতিকভাবে অবস্থান তৈরী করছেন তিনি।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক খোরশেদের সাটানো এসব পোস্টারিংয়ে লেখা রয়েছে, পানির অপর নাম জীবন। বন্দরবাসীর জীবন নিয়ে খেলছে ওয়াসা? এর কি কোন প্রতিকার নেই? ওয়াসা কর্তৃপক্ষ কি উত্তর দিবেন? অবিলম্বে বন্দরবাসীর জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা চাই।

পোস্টারে মাকসুদুল আলম খন্দকার নিজেকে উল্লেখ করেছেন ওয়ার্কিং ফর বেটার নারায়ণগঞ্জের প্রধান সমন্বয়কারী হিসেবে। পোস্টারে ছাপানো ছবিতে দেখা যায়, শতাধিক পানির পাত্র, কলস, ড্রাম নিয়ে মানুষ পানি সংগ্রহের জন্য দীর্ঘ লাইন দিয়ে অপেক্ষা করছে। এ উপজেলাবাসীর বিশুদ্ধ পানির সমস্যা দীর্ঘদিন ধরে রয়েছে বলে এলাকাবাসী সুত্রে জানা গেছে।

পোস্টার সম্পর্কে জানতে চাইলে খোরশেদ বলেন, আমি বন্দরবাসীর পানির সমস্যা সমাধানে ওয়াসার দৃষ্টি আকর্ষনের ক্ষুদ্র প্রয়াস চালিয়েছি মাত্র। বন্দরবাসীর সমস্যা সমাধানে আমি চেষ্টা করবো। একটি সুন্দর নারায়ণগঞ্জ গড়তে, পরিকল্পিত সুন্দর নারায়ণগঞ্জবাসীর জন্য আমার সংগ্রাম অব্যাহত থাকবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ