৩ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮ , ১০:২৪ অপরাহ্ণ

১ মার্চ ১২নং ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরণ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০০ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার


১ মার্চ ১২নং ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডে ৮ ধাপে জাতীয় পরিচয় পত্রের স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

২২ ফেব্রুয়ারী এক বার্তায় জানানো হয়, আগামী ১ মার্চ থেকে ৯ মার্চ সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জ বার একাডেমি স্কুলে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

আগামী ১ মার্চ নবাব সলিমুল্লাহ রোড উত্তর চাষাঢ়া, নিউ চাষাঢ়া জামতলা (ফতুল্লা), নবার সলিমুল্লাহ রোড ১ম অংশ, নবার সলিমুল্লাহ রোড ২য় অংশ, নবাব সলিমুল্লাহ রোড ৩য় অংশ, ঈঁশা খাঁ রোড পর্যন্ত পুরুষদের স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

২ মার্চ নবাব সলিমুল্লাহ রোড উত্তর চাষাঢ়া, নিউ চাষাঢ়া জামতলা (ফতুল্লা), নবার সলিমুল্লাহ রোড ১ম অংশ, নবার সলিমুল্লাহ রোড ২য় অংশ, নবাব সলিমুল্লাহ রোড ৩য় অংশ, ঈঁশা খাঁ রোডর মহিলা নাগরিকদের স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

৪ মার্চ ইসদাইর রোড ফতুল্লা, নিউ খানপুর রোড, খানপুর ব্রাঞ্চ রোড ১ম অংশ, খানপুর ব্রাঞ্চ রোড ২য় অংশের পুরুষ নাগরিকদের স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

৫ মার্চ ইসদাইর রোড ফতুল্লা, নিউ খানপুর রোড, খানপুর ব্রাঞ্চ রোড ১ম অংশ, খানপুর ব্রাঞ্চ রোড ২য় অংশের মহিলা নাগরিকদের স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

৬ মার্চ উত্তর চাষাঢ়া চানমারী (ফতুল্লা) পুরুষদের এবং ৭ মার্চ একই স্থানের মহিলা নাগরিকদের স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

৮ মার্চ খানপুর মেইন রোডের ১ম থেকে ৪র্থ অংশ পর্যন্ত পুরুষ নাগরিকদের স্মার্ট কার্ড বিতরণ করা হবে। এবং পরের দিন ৯ মার্চ একই স্থানের মহিলা নাগরিকদের স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

বার্তায় স্মার্ট কার্ড নেয়ার কিছু নিয়ম উল্লেখ করা হয়। সেই নিয়ম অনুযায়ী নির্দিষ্ট স্থানের নাগরিকদের কার্ড বিতরণ করা হবে। তবে মূল কার্ডের জাতীয় পরিচয় পত্র আনতে হবে। বিস্তারিত জানতে ১২ নং ওয়ার্ড কাউন্সিলরের অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ