৪ আশ্বিন ১৪২৫, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮ , ৯:৪৬ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে তিতাসের অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪১ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার


সিদ্ধিরগঞ্জে তিতাসের অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান চালিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কর্তৃপক্ষ। মঙ্গলবার (১৩ মার্চ) দুপুর দেড়টায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের কর্মকর্তারা নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি বাতেনপাড়া ক্যানেল সড়ক এলাকার ১৬ ফুট রাস্তায় এবং একই এলাকার রৌশন চেয়ারম্যানের বাড়ীর পশ্চিম পাশে মহিউদ্দিনের কয়েল ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে দু’টি অবৈধ সংযোগটি বিচ্ছিন্ন করে। এসময় অবৈধভাবে স্থাপনকৃত প্রায় ৬‘শ ফুট গ্যাস সংযোগের পাইপ উদ্ধার করা হয়েছে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী জাফরুল আলমের নেতৃত্বে উক্ত অভিযানে উপস্থিত ছিলেন, সহকারী প্রকৌশলী হাসান শাহরিয়ার, সহকারী কারিগরী কর্মকর্তা আজিজার রহমান, হিসাব রক্ষন কর্মকর্তা সিরাজুল ইসলাম খান এবং টেকনিশিয়ান মোস্তফা হাওলাদার, খায়ের আহমেদসহ প্রমূখ।

ব্যবস্থাপক প্রকৌশলী জাফরুল আলম গণমাধ্যমকে জানান, মিজমিজি বাতানপাড়া ক্যানেলপাড় এলাকায় মজিবুর মেম্বার ও মহিউদ্দিন নামে অসাধু ব্যক্তিদ্বয় তিতাস কর্তৃপক্ষকে না জানিয়ে অবৈধ ভাবে একজন এক ইঞ্চি পাইপের প্রায় সাড়ে ৫শ’ ফুট গ্যাস সংযোগ স্থাপন করে এবং অপরজন কয়েল ফ্যাক্টরী চালিয়ে আসছে । খবর পেয়ে আমরা আজ অভিযান পরিচালনা করে এ দু’টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করি। তাদের বিরুদ্ধে গ্যাস আইনে থানায় নিয়মিত মামলা দায়ের করা হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ