সিদ্ধিরগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী ইকবাল ও সহযোগী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০০ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার



সিদ্ধিরগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী ইকবাল ও সহযোগী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে হেরোইনসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পুলিশের সোর্স ইকবালকে দুই সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় হাজী আহসান উল্যাহ সুপার মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এসময় গ্রেফতাকৃতদের কাছ থেকে ৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন সিদ্ধিরগঞ্জের পাইনাদী পূর্বপাড়া ও সিআইখোলা সড়কপাড়া এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। এবং সে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করার সুযোগে নিরীহ লোকজনকে ফেনসিডিল, ইয়াবা ও হেরোইন দিয়ে ফাঁসিয়ে দিতো বলে বলে জানিয়েছেন এলাকাবাসী।

সিদ্ধিরগঞ্জ থানার (এসআই) মোঃ রফিকুল ইসলাম জানান, সোমবার রাত সোয়া ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় হাজী আহসান উল্যাহ সুপার মার্কেট এলাকা থেকে মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন (৩৫) ও তার সহযোগী মোঃ নূর উদ্দিন (৩২) এবং নিরবকে (২০) আটক করা হয়। এসময় আশেপাশের লোকজনের উপস্থিতিতে তাদের দেহ তল্লাশী করে ৪ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী জানায়, মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করার সুযোগে নিরীহ লোকজনকে ফেনসিডিল, ইয়াবা ও হেরোইন দিয়ে ফাঁসিয়ে দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিতো। টাকা দিতে অস্বীকৃতি জানালে ফেনসিডিল, ইয়াবা অথবা হেরোইন দিয়ে ফাঁসিয়ে দিতো।

গ্রেফতারকৃত ইকবাল হোসেন সিদ্ধিরগঞ্জের পাইনাদী পূর্বপাড়া এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে ও গ্রেফতারকৃত নূর উদ্দিন ভোলা জেলার লাল মোহন থানার কচুখালী এলাকার মোঃ শাহ জাহানের ছেলে এবং গ্রেফতারকৃত নিরব একই থানা এলাকার গজারিয়া এলাকার আলী আহাম্মদ হাওলাদারের ছেলে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও