বাসা থেকে ডেকে নিয়ে কলেজ ছাত্রকে খুন, পুলিশ বলছে সোর্স

সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৬ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার



বাসা থেকে ডেকে নিয়ে কলেজ ছাত্রকে খুন, পুলিশ বলছে সোর্স

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে একজন কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা। সিদ্ধিরগঞ্জের মুক্তি নয়াআটি এলাকার একটি মাদক স্পটের কাছ থেকে তাকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর মারা যায়। এ ঘটনায় পুলিশ আওলাদ নামের আরেকজন সোর্সকে আটক করেছে।

নিহতের নাম ইফতিখার মুসফিক জয় (১৮)। সে ইউনাইটেড কলেজের একাদশ শ্রেনির ছাত্র ও সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ ব্যবসায়ী আকরাম হোসেনের ছেলে। আকরাম হোসেন বিএনপি দলীয় সাবেক এমপি গিয়াসউদ্দিনের অনুগামী হিসেবেই পরিচিত। এর আগে নাশকতা সহ আদমজী ইপিজেডে সন্ত্রাসী কর্মকা-ের অভিযোগে আকরাম একাধিকবার গ্রেফতার হয়েছিল।

সিদ্ধিরগঞ্জ থানার এস আই রফিকুল ইসলাম জানান, নিহত জয় মাঝেমধ্যেই তথ্য সরবরাহ করতো। জয়ের সঙ্গে বিভিন্ন সোর্সের ভালো সম্পর্ক ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার ভোরে সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকায় মুন্না নামের একজন চিহ্নিত মাদক বিক্রেতার স্পটের কাছ থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তাহমিনা নাজনীন জানান, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক ব্যবসায়ী মুন্না, শাহ আলমের সঙ্গে কোন কিছু নিয়ে দ্বন্ধের ঘটনায় খুন হয় জয়। বিষয়টি তদন্ত চলছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবদুস সাত্তার জানান, ভোর ৫টায় তিনজন যুবক মিলে জয় নামের একজনকে হাসপাতালে নিয়ে আসে। নিহতের শরীরে অধিকাংশস্থানে এবং পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। যে তিনজন লাশ উদ্ধার করতে এসেছিল তাদের মধ্য থেকে আওলাদকে সদর থানা পুলিশ আটক করেছে। লাশ ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

জয়ের বাবা আকরাম হোসেন বলেন, ‘সোমবার (১২ মার্চ) রাত সাড়ে ১০টায় কে বা কারা ফোন দিয়ে বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাত সাড়ে ১২টায় জয়ের মোবাইলে ফোন দিলে ফোনটা বন্ধ পাই। পরে মঙ্গলবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৭টায় এক সিএনজি চালক ফোন দিয়ে জানায় জয়কে আহত আবস্থায় ৩০০ শয্যা হাসপাতালে ভর্তি করেছে। পরে হাসপাতালে গিয়ে জয়ের লাশ দেখতে পাই।’


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও