অন্যকে দোষী করার আগে নিজের দোষ দেখতে বললেন সেলিম ওসমান

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৪৮ পিএম, ২১ মার্চ ২০১৮ বুধবার



অন্যকে দোষী করার আগে নিজের দোষ দেখতে বললেন সেলিম ওসমান

অন্যকে দোষী করার আগে নিজের দোষ দেখতে বললেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। মানুষ মানুষের জন্য। মা সারদা কাউকে দোষী করেন নাই।

২১ মার্চ বুধবার রাতে রামকৃষ্ণ মিশন আশ্রমে শ্রীরামকৃষ্ণদেবের ১৮৩ তম জন্মতিথি ও বার্ষিক উৎসব উপলক্ষে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান বলেন, আমরা অনেক আগে থেকেই দেখে আসছি রামকৃষ্ণ মিশন আশ্রম মানুষের সেবা করে আসছে। আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো। মানুষ মানুষের জন্য। রামকৃষ্ণ মিশনের মূল উদ্দেশ্য হচ্ছে মানুষের উপকার করা।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ঢাকা রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী ধ্রুবেশানন্দজী মহারাজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসিম উদ্দিন হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

শ্রীরামকৃষ্ণদেবের ১৮৩ তম জন্মতিথি ও বার্ষিক উৎসব উপলক্ষে ৪দিন ব্যাপী অনুষ্ঠানের দ্বিতীয় দিন আলোচনা সভার বিষয় ছিলো সকলের মা সারদা। আলোচনা সভা ছাড়াও অন্যান্য অনুষ্ঠানের মধ্যে ছিলো-রামায়ণ গান, শিশুদের কবিতা আবৃত্তি ও সঙ্গীত, নাটক ও সঙ্গীতানুষ্ঠান।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও