৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ১:৪১ পূর্বাহ্ণ

UMo

খালেদা জিয়া জঙ্গীর সঙ্গী : নারায়ণগঞ্জে তথ্যমন্ত্রী ইনু


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:৪৮ পিএম, ২১ মার্চ ২০১৮ বুধবার


খালেদা জিয়া জঙ্গীর সঙ্গী : নারায়ণগঞ্জে তথ্যমন্ত্রী ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা খুন সন্ত্রাস দমনের যুদ্ধে আছি। যুদ্ধ এখনো শেষ হয়নি, ওরা পিছু হটেছে, কোনঠাসা হয়েছে কিন্তু আত্মসমর্পণ করেনি। বিপদ কাটেনি, এখনো সতর্ক থাকতে হবে, সাবধান থাকতে হবে। জঙ্গীর সঙ্গী দানবই বটে। ওকে বিশ্বাস করতে নেই। জঙ্গীকে যদি শেষ করে দেই তাহলে জঙ্গীর সঙ্গীকে ক্ষমতার বইরে রাখতে হবে। তবেই কেবল বাংলাদেশ নিরাপদের দিকে যাত্রা করবে। ধর্মহীন ধর্মবাজ অত্যাচারে মানুষ আজ বিপদে পড়ে যায়। দেশে শান্তি চাইলে জঙ্গি ও জঙ্গির সঙ্গিকে বাদ দিতে হবে। শান্তি যদি চান জঙ্গি নির্মূল করতে হবে আর জঙ্গির সঙ্গিকে ক্ষমতার বাইরে রাখতে হবে। তবেই কেবল শান্তি পাবেন। আর শান্তি ছাড়া শান্তিতে ধর্ম চর্চা করা যায়না।

বুধবার (২১ মার্চ) রাত সাড়ে ১০টায় নারায়ণগঞ্জের মিশনপাড়ায় অবস্থিত রামকৃষ্ণ মিশনে আয়োজিত কৃষ্ণদেবের ১৮৩ তম জন্মতিথি ও বার্ষিক উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এই মাটি আপনার মাটি, এই দেশ আপনাদের দেশ। আপনাদের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে। আমরা এমন একটি দেশের সাথে আছি যেখানে এই বিজয় ছিনিয়ে আনি আবার আমাদের বিজয়ের হাসি নানা ষড়যন্ত্রে ম্লান হয়ে যায়। যেই স্বাধীনতা আমরা ভোগ করছি সেই স্বাধীনতা রক্ষার যুদ্ধ আমাদের শেষ হয়নি। মনে রাখবেন সব যুদ্ধেই রাজাকাররা থাকে।

তিনি আরো বলেন, আমার কিছু ঘাটতি আছে এ জন্য আমি প্রধানমন্ত্রী হতে পারিনি খালেদা জিয়ার মত জঙ্গীর সঙ্গী প্রধানমন্ত্রী হয়ে গিয়েছেন। তাই অপরের দোষ না দেখে নিজের দোষ দেখা উচিত। আমরা এ দেশে মানুষকে দানব রুপে দেখেছি একাত্তরের যুদ্ধে, দানব রুপে দেখেছি ১৫ আগষ্টে, দানব রুপে দেখেছি ২১ আগষ্টে শেখ হাসিনাকে আক্রমণের সময়, দানবরুপে দেখেছি যখন চলন্ত ট্রেনে ঘুমন্ত বাচ্চকে খালেদা জিয়া পুড়িয়ে দিচ্ছে। তখন মানুষকে আমরা দানবের রুপে দেখেছি। সুতরাং দানবের সঙ্গের মানুষের কোন সমঝোতা হয়না। ইবলিশের সঙ্গে ফেরেশতার কোন সমঝোতা হয়না। যেমন রাজাকারনা ওরা অমৃত্ত ইবলিশ ওরা বদলায়না। ওরা যারা রাজাকারের সঙ্গে, জঙ্গী সন্ত্রাদের সঙ্গে, মানুষরুপী দানবের সঙ্গে সমঝোতার কথা বলে তারা কার্যত ওই দানবদের মানুষের সমাজে ঘুরাফেরার লাইসেন্স দিয়ে দেয় যা বিপদজনক। তাইতো বঙ্গবন্ধু বলেছেন পাকিস্তানের ভেতর বাংলাদেশ যায়না এটা মিটমাট করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, জেলা প্রশাসনের কর্মকর্তাসহ রামকৃষ্ণ মিশনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ