৭ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ৪:০৫ পূর্বাহ্ণ

জাকজমকপূর্ণ আয়োজনে নববর্ষ উদযাপন করলো না.গঞ্জবাসী


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:০৮ পিএম, ১৪ এপ্রিল ২০১৮ শনিবার | আপডেট: ১০:০৮ এএম, ১৪ এপ্রিল ২০১৮ শনিবার


জাকজমকপূর্ণ আয়োজনে নববর্ষ উদযাপন করলো না.গঞ্জবাসী

জাকজমকপূর্ণ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বাঙালীদের প্রাণের উৎসব বাংলা নববর্ষ ১৪২৫ উদযাপন করলো নারায়ণগঞ্জবাসী।

১৪ এপ্রিল শনিবার সকাল থেকেই নগরীর স্কুল-কলেজসহ সরকারী-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে বর্ষবরণ উপলক্ষে আয়োজন করা হয় বিভিন্ন অনুষ্ঠানের।

সকাল সাড়ে ৮ টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয় বৈশাখের মঙল শোভাযাত্রা। শোভাযাত্রাটি চাষাড়া বিজয় স্তম্ভের সামনে থেকে শুরু করে নগরীর প্রধান প্রদক্ষিণ করে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার ও মো. হামিদ মিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান, উপ-পরিচালক মো. মুখলেছুর রহমান, প্রফেসর শিরীন বেগম ও পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকনসহ সরকারী পর্যায়ের বিভিন্ন কর্মকর্তারা। শোভাযাত্রা শেষে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এরপর সকাল সাড়ে ৯টায় নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট ও নারায়ণগঞ্জ চারুকলা ইন্সটিটিউটের উদ্যোগে অনুষ্ঠিত হয় মঙ্গল শোভাযাত্রা। এই শোভাযাত্রাটি চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু করে টানবাজার হয়ে চারুকলা ইন্সটিটিউটে গিয়ে শেষ হয়। এর আগে ভোর ৬টায় এসো হে বৈশাখ এসো এসো গানের মধ্যে দিয়ে সূর্যদ্বয়ের সঙ্গে সঙ্গে নববর্ষ বরণ করা হয়।

শোভাযাত্রায় অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলাম কাজল, সাধারন সম্পাদক ধীমান সাহা জুয়েল, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি জেলা সভাপতি হাফিজুল ইসলাম, সাংস্কৃতিক জোটের সাবেক উপদেষ্টা ভবানী শংকর রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ