বাঙালী সংস্কৃতি গ্রাস করছে মৌলবাদীরা : লক্ষ্মীনারায়ণের মেলায় সানি

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৬ পিএম, ১৫ এপ্রিল ২০১৮ রবিবার

বাঙালী সংস্কৃতি গ্রাস করছে মৌলবাদীরা : লক্ষ্মীনারায়ণের মেলায় সানি

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাফায়েত আলম সানি বলেছেন, একমাত্র বাংলা নববর্ষ সকল ধর্মের মানুষ এক হয়ে উদযাপন করে। এই উৎসব বাঙালি জাতি ধর্মবৈষ্যম ভুলে সম্মিলিত ভাবে পালন করে।

১৫ এপ্রিল রবিবার দুপুরে দেওভোগে শ্রী শ্রী রাজা লক্ষীনারায়ণ আখড়ার ঐতিহ্যবাহী মেলা উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে শেখ সাফায়েত আলম সানী একথা বলেন। বক্তব্যের পূর্বে শিশু-কিশোরদের নিয়ে ফিতা কেটে ঐতিহ্যবাহী এই মেলা উদ্বোধন করেন তিনি।

সানি আরো বলেন, বাংলা ১১৭৩ সাল থেকে অনন্ত সুশৃঙ্খল ভাবে এই ঐতিহ্যবাহী মেলাটি পরিচালিত হয়ে আসছে। এই মেলা নারায়ণগঞ্জের ইতিহাসের ঐতিহ্য। দেশের রাজনীতি, সংস্কৃতি, অর্থনৈতিকসহ সকল ক্ষেত্রেই নারায়ণগঞ্জের ভূমিকা রয়েছে।

তিনি আরো বলেন, বাঙালী সংস্কৃতিকে বিভিন্ন ভাবে গ্রাস করতে চাইছে কিছু মৌলবাদীরা। তারা আমাদেও দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য নানা ষড়যন্ত্র করছে। তাই আমাদের ভিবেদ ও বৈষ্যম ভুলে ঐক্য থাকতে হবে।

উপস্থিত ছিলেন মেলার পরিচালক আলতাফ হোসেন, সহকারী পরিচালক রন্টি, মানিক চাঁন, ১৬নং ওয়ার্ডের সমাজ সেবক পল্টু, জেলা ছাত্রলীগের কর্ম বাস্তবায়ন বিষয়ক সম্পাদক মনির হোসেন, জেলা ছাত্রলীগ নেতা সায়েম রেজা প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও