৮ বৈশাখ ১৪২৫, রবিবার ২২ এপ্রিল ২০১৮ , ৮:২৪ পূর্বাহ্ণ

Kothareya1150x300

ডিবি পরিচয়ে প্রতারণা, ডিবির হাতেই হয়েছিল গ্রেফতার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২০ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার | আপডেট: ০২:২০ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার


ডিবি পরিচয়ে প্রতারণা, ডিবির হাতেই হয়েছিল গ্রেফতার

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার আশরাফুল ইসলাম রুমান (৩৪) আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য হলেও সে নিজেকে ডিবি পুলিশ সদস্য পরিচয় দিয়ে সাধারণ মানুষের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নেয় অভিযোগ পাওয়া গেছে। ইতোপূর্বে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা ডিবি পুলিশের হাতে ধরা পড়েছিল। ওই সময়ে তার কাছ থেকে চোরাইকৃত ৩টি মোটসাইকেল উদ্ধার করা হয় এবং তার বসতঘর থেকে নিজের নামে পুলিশ ও আইনজীবী ভিজিটিং কার্ড উদ্ধার করে ডিবি পুলিশ।

কিছু দিন জেল খেটে বের হয়ে এসে জেলা গোয়েন্দা ডিবি পুলিশের সোর্স হিসেবে কাজ করতো। এখন সে নিজেকে ডিবি পুলিশের সদস্য পরিচয় দিয়ে নানা ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে অভিযোগ আছে।

বন্দরের মাহমুদ নগর এলাকার নাম প্রকাশ অনিচ্ছুক এক ব্যক্তি জানান, বেশ কয়েক দিন আগে নারায়ণগঞ্জ ডিবি অফিসে সামনে দিয়ে খানপুর ৩‘শ শয্যা হাসপাতল যাওয়ার আশরাফুল ইসলাম রুমানকে ডিবি অফিসের গেইটে দেখা যায়। তখন তাকে জিজ্ঞাসা করলে সে নিজেকে ডিবির এস আই হিসাবে পরিচয় দেয়। কিছু দিন পর তাকে বন্দর মাহমুদ নগর এলাকায় একটি পালসার মোটরসাইকেল দিয়ে ঘুরাঘুরি করতে দেখা যায়। তখন তাকে জিজ্ঞাসা করলে সে জানায় সে ছুটিতে আছে ।

নাম প্রকাশে অনিচ্ছুক ডিবির একজন কর্মকর্তা জানান, ঊর্ধ্বতন কর্মকতারা যদি তাকে নিয়ে বসে থাকে তাহলে আমাদের আর কি করা। সে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য ছিল। তাকে আমাদের অফিসেই ৩ টি চোরাইকৃত মোটসাইকেলসহ গ্রেফতার করা হয়েছিল।

প্রসঙ্গত গত বছর ১৭ এপ্রিল তাকে বন্দর ইসলামপুর ও আড়াইহাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৩ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয় ।জব্দ করা হয় তার নিজ নামে আইনজীবী ও পুলিশের ভিজিটিং কার্ড।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ