আইভীকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা : সাহস করে সত্যের পথে চলো জয় হবে

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৩ পিএম, ২০ এপ্রিল ২০১৮ শুক্রবার

আইভীকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা : সাহস করে সত্যের পথে চলো জয় হবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান বলেছেন, ‘সাংবাদিকেরা আজকে সাহস নিয়ে কথা বলতে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে। আইভী প্রথম মহিলা মেয়র এবং একজন প্রতিবাদী কণ্ঠ। মেয়র আইভীকে বলব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহস করে সকল অশুভ শক্তিতে মোকাবেলা করে বাংলাদেশকে আজকে একটি পর্যায়ে নিয়ে দিয়েছেন। বাংলাদেশ আজকে অনুন্নত দেশ থেকে উন্নয়শীল দেশ হয়েছে। বাংলাদেশের ভাবমূর্তি বিশ্বে প্রতিষ্ঠিত। বিশ্বে যে একশ জন মহিলা আছে তার মধ্যে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর নাম অর্জন করেছেন। আইভীকে বলব সত্যের পথে তুমি চল। সত্যের জয় হবে এবং প্রতিবাদ তোমাকে স্বীকৃতি দিবে যেভাবে বার বার দিচ্ছে।

২০ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় চাষাঢ়া বালুর মাঠ এলাকায় এম্পেয়ার কনভেনশন হলে  নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন (এনইউজে) আয়োজিত প্রয়াত ৪ সাংবাদিক নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ শামসুল হুদা, মুজিবর রহমান বাদল, বংশী সাহা এবং আজীবন সদস্য আজিজুল হক স্মৃতি সম্মাননা পদক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের সম্পর্কে তিনি বলেন,  যারা মিথ্যা কথা বলে, ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত ছড়িয়ে দেয় তাদের সম্পর্কে আমাদের সচেতন থাকতে হবে। সারাদেশের উন্নয়নের ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ সুপ্রতিষ্ঠিত হয়ে উন্নয়নের ধারা বইয়ে বাংলাদেশের মানচিত্রে উন্নত জেলা হিসেবে জায়গা করে নিবে এই প্রত্যাশা ব্যক্ত করতে চাই।

অনুষ্ঠানের শুরুতে প্রবীণ সাংবাদিক নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সদস্য ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক ট্রেজারার বিমান ভট্রাচার্যকে অধ্যক্ষ শামসুল হুদা স্মৃতি পদক, একুশে টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি বিমল রায়কে সাংবাদিক বংশী সাহা স্মৃতি পদক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার বিশেষ প্রতিনিধি কবি হালিম আজাদকে মুজিবর রহমান বাদল স্মৃতি পদক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল আই এর নারায়ণগঞ্জ প্রতিনিধি রুমন রেজাকে আজিজুল হক স্মৃতি পদক প্রদান করা হয়।

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম ও সেক্রেটারী আফজাল হোসেন পন্টির সঞ্চালনায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, বাংলাদেশ ফেডারেশন সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজের) সভাপতি মন্জুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক সহ সাংবাদিক সহ স্থানীয় প্রশাসনিক কর্মকর্তরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও