১ কার্তিক ১৪২৫, বুধবার ১৭ অক্টোবর ২০১৮ , ৫:৫৭ পূর্বাহ্ণ

UMo

নারায়ণগঞ্জে রোদ বৃষ্টির খেলা থাকবে আগামী সপ্তাহ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৫ পিএম, ২১ এপ্রিল ২০১৮ শনিবার


ফাইল ফটো

ফাইল ফটো

নারায়ণগঞ্জে প্রকৃতির রোদ বৃষ্টি খেলা চলবে আরো এক সপ্তাহ। সকাল থেকে তপ্তরোদ আর বিকেল গড়াতেই মেঘকালো আকাশ। আবার হঠাৎ ধুলা উড়িয়ে শুরু হয়ে কালবৈশাখী ঝড়। এ খেলা বাংলা নববর্ষ থেকেই শুরু হয়েছে।

২১ এপ্রিল শনিবার সকাল থেকেই রোদে ছিল প্রখর। সকাল গড়িয়ে বিকাল ৩টা বাজতেই শুরু হয় ধুলা উড়িয়ে বৃষ্টি। বৃষ্টি হয় কয়েক ঘণ্টা। সন্ধ্যায় পরিবেশ হয় শান্ত ও ঠান্ডা। আর এ ধরনের আবহওয়া শুরু হয় গত ১৪ এপ্রিল বিকেল থেকে। যার ধারাবাহিক ভাবে কয়েকদিন ধরে হয়ে আসছে।

অনলাইন আবহওয়া বার্তা সূত্রে জানা গেছে, আগামী এক সপ্তাহ নারায়ণগঞ্জে সকালে সূর্যের দেখা গেলেও বিকাল থেকে আকাশ থাকতে পারে মেঘাচ্ছন্ন। কখনো আবার বৃষ্টি সহ ঝড়ো হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এ আবহওয়ার মধ্যেও নগরীর সর্ব নি¤œ তাপমাত্র শনিবার বিকেলে ছিল ২৫ ডিগ্রী সেন্টিমিটার। কিন্তু আগামী দিনগুলোতে এ আবহওয়া সকালে সর্বোচ্চ ৩৮ ডিগ্রী আর বিকেলে বৃষ্টি শেষে ২২ ডিগ্রী সেন্টিমিটারে নেমে আসতে পারে।

এদিকের ক্ষনিকের বৃষ্টিতেও নগরীর বঙ্গবন্ধু সড়কে সৃষ্টি হয় জলাবদ্ধতা। যা কয়েক ঘণ্টা পর্যন্ত স্থায়ী হয়। এতে করে ভোগান্তিতে পারে নগরবাসী। তবে এর পাশাপাশি নগরীর সুয়ারেজ লাইনগুলো বিভিন্ন এলাকায় পরিষ্কার করতে সিটি করপোরেশনের কর্মীদেরও দেখা যাচ্ছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ