শহরে হঠাৎ অবাধে খালি ট্রাক প্রবেশ কেন ? প্রশ্ন শামীম ওসমানের

৪ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮ , ৫:১৮ অপরাহ্ণ

শহরে হঠাৎ অবাধে খালি ট্রাক প্রবেশ কেন ? প্রশ্ন শামীম ওসমানের


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:০৯ পিএম, ১৫ মে ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৬:০২ পিএম, ১৫ মে ২০১৮ মঙ্গলবার


শহরে হঠাৎ অবাধে খালি ট্রাক প্রবেশ কেন ? প্রশ্ন শামীম ওসমানের

নারায়ণগঞ্জ শহরে যানজট নিরসনে ছাত্রলীগের নেতাকর্মীরা যখন মাঠে নামলো তখন হঠাৎ করে কেন অহেতুক বিনা প্রয়োজনে খালি ট্রাক প্রবেশ করানো হলো সে প্রশ্ন তুলে একে ছাত্রলীগের অর্জনকে ম্লান করতে সাবোটাজ করা হয়েছে মন্তব্য করেছেন প্রভাবশালী এমপি শামীম ওসমান।

১৫ মে মঙ্গলবার বিকেলে তিনি শহরের চাষাঢ়ায় শহীদ জিয়া হলের সামনে দাঁড়িয়ে জেলা ও মহানগর ছাত্রলীগের যানজট নিরসনে মাঠে থাকার বিষয়টি পর্যবেক্ষণ করতে এসে ট্রাক প্রবেশের বিষয়টি তুলে ধরেন।

শামীম ওসমান যখন ট্রাক ইস্যুতে কথা বলছিলেন তখন তাঁর পাশে সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম ও ট্রাফিকের পরিদর্শক সরফুদ্দিন উপস্থিত ছিলেন।  ওই সময়ে চাষাঢ়া এলাকাতে একের পর এক খালি ট্রাক প্রবেশ করতে দেখা যায়

ওই সময়ে শামীম ওসমান ট্রাফিক কর্মকর্তাকে ট্রাক প্রবেশের নিয়ম জানাতে বলেন।  জবাবে ট্রাফিক পরিদর্শক সরফুদ্দিন বলেন, নারায়ণগঞ্জ শহরে সর্বসম্মতিক্রমে ট্রাক প্রবেশের সময় হচ্ছে সকাল ৮টা থেকে। যে ট্রাকগুলোতে মালামাল থাকবে তার নির্দিষ্ট একটা পাস থাকবে। সেটাও সীমিত আকারে ৩০টা করে প্রবেশ করবে। নিতাইগঞ্জ খাল ঘাট, থানা পুকুর পাড় মাঠ, ইয়ান মার্চেন্টে সকল স্থানে ৩০টি করে গাড়ি প্রবেশ করবে এবং সার ঘাট আছে সেখানে ২০টা গাড়ি প্রবেশ করবে। এই ট্রাকগুলোর ৩০টি খালি হওয়ার পর পর্যায়ক্রমে অন্য ৩০ টা প্রবেশ করবে।

পরেই শামীম ওসমান একের পর এক ট্রাক প্রবেশের বিষয়টি দেখিয়ে দেন এবং কেন প্রবেশ করছে কারণ জানতে চান।  কিন্তু অনেক ট্রাক চালক কোন পাস দেখাতে পারেনি।

শামীম ওসমান বলেন, ‘আমি জানি এটা সাবোটাজ করা হচ্ছে।  ইচ্ছে করে আজ ট্রাক প্রবেশ করানো হচ্ছে যাতে প্রমাণ করা হয় যে ছাত্রলীগ ব্যর্থ।  গতকাল কিংবা আজ দুপুরেও এত ট্রাক আসেনি।  আমি জানি কে কিভাবে কারা কেন এসব ট্রাক প্রবেশ করাচ্ছে।  যারা ট্রাক থেকে চাঁদা তুলে তারাই এ কাজটি করছে।  আমি পুলিশ প্রশাসনকে বলবো আপনারা এর বিরুদ্ধে ব্যবস্থা নিন নতুবা আমি আপনাদের বিরুদ্ধে নিব।  কিভাবে ব্যবস্থা নিতে হয় আমি জানি।  হয় ভালোভাবে ডিউটি করবেন।  নতুবা আপনাদের প্রত্যাহার না করা পর্যন্ত ছাত্রলীগ সব গাড়ি বন্ধ করে দিবে।  জনগণকে কষ্ট দেওয়ার কোন মানে নাই।’

‘আমি শামীম ওসমান এমপি হিসেবে নির্দেশ ও আদেশ দিলাম কারা ট্রাক ঢুকায় ব্যবস্থা নিন।  কাল দুপুর হতে আমি আবারও মাঠে নামবো।’

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ