১১ জ্যৈষ্ঠ ১৪২৫, শুক্রবার ২৫ মে ২০১৮ , ৪:৪৯ অপরাহ্ণ

রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে সিদ্ধিরগঞ্জে র‌্যালী


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৪৯ পিএম, ১৬ মে ২০১৮ বুধবার | আপডেট: ১২:৪৯ পিএম, ১৬ মে ২০১৮ বুধবার


রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে সিদ্ধিরগঞ্জে র‌্যালী

মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির ব্যানারে র‌্যালী বের করা হয়েছে।

১৬ মে বুধবার বিকাল সাড়ে ৫টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়স্থ মিনার মসজিদ এলাকা থেকে মিছিলটি বের হয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক হয়ে ডাচ বাংলা ব্যাংক এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করে শেষ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় আমির আতিকুর রহমান নান্নু মুন্সি।

নারায়ণগঞ্জ জেলা অনৈসলামিক কার্যকালাপ প্রতিরোধ কমিটির নায়েবে আমির মুফতি আবু বকরের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাওলানা শেখ সাদী, হাফেজ মাওলানা আক্তারুজ্জামান সাদেকী, মুফতী তাজুল ইসলাম, মাওলানা মোহাম্মদ তোহা, মুফতি মোহাম্মদ ইউছুফ, হাফেজ মাওলানা আবু ছালেহ, মাওলানা ফজলুল করিম জিহাদী, মাওলানা খন্দকার নাসিম রেজা, হাসানুজ্জামান সাকি ও জাহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা রমজানের পবিত্রতা রক্ষার্থে অশ্লীলতা ও দিনের বেলায় হোটের রেস্তোরা বন্ধ রাখার আহ্বান জানিয়ে বলেন, পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রনে রাখার জন্য সরকারের নিকট দাবি জানান। এছাড়াও ফিলিস্তানে ইসরাইলী হামলা ও গণহত্যা তীব্র নিন্দা জানিয়ে এ হামলা বন্ধের দাবি জানান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ