৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৮:২৭ পূর্বাহ্ণ

UMo

গোদনাইলের হারুনের বিরুদ্ধে মামলা


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০১ পিএম, ২৬ মে ২০১৮ শনিবার


গোদনাইলের হারুনের বিরুদ্ধে মামলা

সিদ্ধিরগঞ্জের গোদনাইল এনায়েতনগর এলাকার চিহ্নিত ভূমিদস্যু হারুন ও তার মাদকসেবী ছেলে হাবিবুর রহমান সুমনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছেন এলাকাবাসী। অবৈধভাবে পেশী শক্তি খাটিয়ে অন্যের জমি দখল করাই ভূমিদস্যু হারুন ও তার মাদকসেবী ছেলে হাবিবুর রহমান সুমনের কাজ।

সম্প্রতি গোদনাইল এনায়েতনগর এলাকার মৃত বাখর আলী সরদারের ছেলে গিয়াসউদ্দিনের (৭০) জমি ও দোকান দখল করতে গিয়ে বাধার শিকার হয়ে গিয়াসউদ্দিন ও তার পরিবারে উপর হামলা চালিয়ে মারপিট করে গুরুতর রক্তাক্ত জখম ও বৃদ্ধার শ্লীলতাহানি করে ভূমিদস্যু হারুন গং। এ ব্যাপারে বৃদ্ধ গিয়াসউদ্দিন বাদী হয়ে ভূমিদস্যু হারুন গংদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, গোদনাইল এনায়েতনগর এলাকার মৃত বাখর আলী সরদারের ছেলে গিয়াসউদ্দিনের সাথে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে ভূমিদস্যু হারুনের সাথে। সেই বিরোধের সূত্র ধরে ২০ মে বিকাল ৬টায় এনায়েতনগর এলাকার চিহ্নিত ভূমিদস্যু হারুন অর রশিদ (৫০), হারুনের ছেলে হাবিবুর রহমান সুমন (৩২) ও ফয়সাল আহমেদ ইমন (২২) ও হারুনের স্ত্রী হালিমা বেগম (৪০) সহ অজ্ঞাত ৪ থেকে ৫ জন জমি ও দোকান দখল করতে গিয়ে বৃদ্ধ গিয়াসউদ্দিনের ছেলে সাইফুল ইসলাম লিটনের মুদি দোকানে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে ১ লাখ টাকার মালামাল ক্ষতিসাধন করে এবং দোকানে থাকা মালামাল, মোবাইল সেট ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়। খবর পেয়ে বৃদ্ধ গিয়াসউদ্দিনের দুই ছেলে এগিয়ে এলে ১নং আসামী হারুনের হুকুমে সকল বিবাদীগন বৃদ্ধ গিয়াসউদ্দিনের দুই ছেলেকে তাদের হাতে থাকা লোহার রড ও হকিস্টিক দিয়ে পিটিয়ে রক্তাক্ত ও হাড়ভাঙ্গা গুরুতর জখম করে এবং বৃদ্ধের ছেলে সাইফুল ইসলাম লিটনের পকেটে থাকা ১০ হাজার টাকা নিয়ে যায়। মারামারির ঘটনা শুনে বৃদ্ধ গিয়াসউদ্দিন ও তার স্ত্রী এগিয়ে এল বিবাদীগন গিয়াসউদ্দিনের স্ত্রীর কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে এবং তার স্বর্ণের গলার চেইন ও কানের দুল ছিনিয়ে নেয়। এছাড়াও বৃদ্ধ গিয়াসউদ্দিনকে বিবাদীগন মারপিট করে রক্তাক্ত জখম করে বলে অভিযোগ থেকে জানা যায়।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ