৩ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮ , ১০:২৭ অপরাহ্ণ

আওয়ামী লীগ নির্যাতিত তাই লাঙল না নৌকা চাই : সুফিয়ান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২১ পিএম, ২৭ মে ২০১৮ রবিবার


আওয়ামী লীগ নির্যাতিত তাই লাঙল না নৌকা চাই : সুফিয়ান

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান বলেছেন, ‘আগামী সংসদ নির্বাচনে বন্দরবাসী লাঙল না নৌকার প্রার্থীকেই চায় সে যেই হোক। কারণ নারায়ণগঞ্জ সিটি করপোরেশোন নির্বাচনে নৌকার প্রার্থী মেয়র আইভীকে নগরবাসী নৌকায় ভোট দিয়ে উন্নয়নের একটি নগরে পরিণত করেছে। বন্দরের নাসিক এলাকা এখন উন্নয়নে ভরপুর, বড় বড় রাস্তা, লাইট, ঘাট ড্রেন সব মিলিয়ে উন্নয়ন কাজ চালু রয়েছে। অথচ বন্দর ইউনিয়নে উন্নয়নের ছাপ নেই। এখানে নৌকার প্রার্থী জয়ী হয়ে উন্নয়ন হবে। এখন যা হচ্ছে তা নিম্নমানের। এলাকার সৌন্দর্য বর্ধন হতে পারেনি এই সময়ে। নারায়ণগঞ্জে বন্দরকে উন্নয়ন ও দলীয় সাংগঠনিক কাজ করতে আমি সকলের কাছে ছুটে যাবো, ছুটে আসি। অনেকেই আমাকে প্রার্থী, এমপি হতে দেখতে চান হিসেবে বলেন। দলীয় সভানেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আমি নির্বাচন করবো।

রবিবার (২৭ মে) বিকেলে বন্দর উপজেলার দিঘলদী সাবদী আইস তলা কলাভাগ পঞ্চায়েত কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুফিয়ান আরো বলেন, ‘বন্দরে আওয়ামীলীগ সাংগঠনিকভাবে দুর্বল। সেই দুর্বলতাকে কাটিয়ে উঠতে সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ বর্তমান সময়ে যেকোন পরিস্থিতি মোকাবেলায় সক্ষম। বন্দরে জাতীয় পার্টির এমপি হওয়ায় আওয়ামী লীগের দলের নেতাকর্মীরা নির্যাতনের শিকার হয়েছে হচ্ছে। আগামীর ডিজিটাল বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই হবে, এ জন্য সকলকে মাঠে কাজ করতে হবে। ডিজিটাল বাংলাদেশের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধারাবাহিকভাবে বাংলাদেশকে যে উন্নয়নের রুপ দিয়েছে তার সাধুবাদ জানিয়েছে পার্শ্ববর্তী দেশ ভারতও। অনেক বিশ্বও তাকে সম্মানিত করেছে এটা আমাদের জন্য গর্বের বিষয়। সমাজের উন্নয়নে সকলকে একসাথে কাজ করতে হবে। ঐক্যের বিকল্প নেই, ঐক্য সকলের মধ্যেই নিতে হবে। ঐক্য দিয়েই নারায়ণগঞ্জ-৫ আসনে আগামী নির্বাচনে নৌকার প্রার্থী আনতে হবে এবং তাকে জয়ী করাতে হবে এটা যে কেউই হোক।’
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ঢাকা বিভাগ শ্রমিকলীগের সাধারন সম্পাদক আসাদ উল্লাহ মাস্টার, কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা রুপক, সাইদ, আলামিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পঞ্চায়েত কমিটির সভাপতি দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ