৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৬:২২ পূর্বাহ্ণ

UMo

স্পাইসি গার্ডেন সহ ১১ দোকানকে ১ লাখ ২২ হাজার টাকা জরিমানা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪২ পিএম, ২৭ মে ২০১৮ রবিবার


স্পাইসি গার্ডেন সহ ১১ দোকানকে ১ লাখ ২২ হাজার টাকা জরিমানা

নারায়ণগঞ্জ শহরের ১১টি দোকানকে ১ লাখ ২২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ধার্যকৃত দামের চেয়ে বেশি দামে বিক্রি, মূল্য তালিকা না টানানো ও পরিস্কার পরিচ্ছন্নভাবে খাবার পরিবেশন না করার অভিযোগে ওই দন্ড করা হয়।

২৭ মে রোববার দুপুর ১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে শহরের দিগুবাবু বাজার, কালিরবাজার ও বঙ্গবন্ধু সড়কের কয়েকটি খাবার হোটেলে অভিযান পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন র‌্যাব-১১ সিনিয়র সহকারী পরিচালক বাবুল আক্তার, নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন, টানবাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আজহারুল ইসলাম প্রমুখ।

ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম বলেন, চলমান রোজায় দ্রব্য মূল্যের দাম নিয়ন্ত্রণে রাখা, ভেজাল ও পরিস্কার পরিচ্ছন্ন খাবার পরিবেশন করার লক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দিগুবাবু বাজার ও কালিরবাজারের পণ্যের ধার্যকৃত দামের চেয়ে বেশি দামে বিক্রি করা, মূল্য তালিকা না টানানোর অপরাধে ৩টি মুদি দোকানকে ৫ হাজার টাকা, ৪টি মাংসের দোকান ৭৫ হাজার টাকা, পরিস্কার পরিচ্ছন্ন না থাকায় আদি আদর্শ মিষ্টান্ন ভান্ডারকে ২০ হাজার টাকা, গাউছিয়া খাবার দোকানকে ১০ হাজার, নামবিহীন খাবার দোকানের মালিক খলিলকে ২ হাজার টাকা ও স্পাইসি গার্ডেন নামে খাবার দোকানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযান ধারাবাহিক ভাবে চলবে।’

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ