যানজটবিহীন ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ফাঁকা

সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৩ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার

যানজটবিহীন ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ফাঁকা

ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অনেকটাই এখন ফাঁকা। ১৩ জুন সকালে যানবাহনের একটু চাপ থাকলেও দুপুর থেকেই মহাসড়কে যানবাহন ফাঁকা হতে থাকে। মহাসড়কের নারায়ণগঞ্জের সাইন রোড হতে শিমরাইল মোড়, কাঁচপুর সেতুর পূর্ব পাশে, মদনপুর এলাকা এখন অনেকটাই ফাঁকা।

তবে মোগরাপাড়া ও মেঘনা সেতু এলাকায় যানবাহনের একটু চাপ আছে, তবে যানজট নেই। আসন্ন ঈদ উল উপলক্ষে মহাসড়কে তিনস্তরে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে জেলা পুলিশ। প্রতিদিন মহাসড়কে ৬ শত ৭০ জন পুলিশ সদস্য যানজট নিরসনে কাজ করছে।

নারায়ণগঞ্জ জেলা  ট্রাফিক পুলিশের (টিআই) প্রশাসন মোল্লা তাসলিম হোসেন জানান, পবিত্র ঈদ উপলক্ষে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মহাসড়কে তিন স্তরে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ছিনতাই, চাঁদাবাজি রোধ, অজ্ঞান পার্টি ও যানজট মুক্ত রাখতেই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়াও যানজট নিরসেন মহাসড়কে প্রতিদিন ৬ শত ৭০ জন পুলিশ সদস্য কাজ করছে। এছাড়াও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ন শিমরাইল মোড়ের ইউটার্ণ ও কাঁচপুর পয়েন্টে দুটি ওয়াচ টাওয়ার স্থাপন করা হয়েছে। ঈদে ঘরমুখো মানুষের যাতায়াতের নিরাপত্তা নিশ্চিত ও ছিনতাইকারী চাঁদাবাজরা যাত্রীদের কোন ধরণের ক্ষতি করতে না পারে সেজন্য ওয়াচ টাওয়ারের মাধ্যমে ৫ কিলোমিটার রাস্তা পর্যবেক্ষণ করা হবে বলে তিনি জানান।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও